বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

নাগরপুরে ভারড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন উপলক্ষে আ’লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

আগামী ১৬ই মার্চ’২৩ এ আসন্ন ভারড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন উপলক্ষে নৌকা মার্কার মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রিয়াজ উদ্দিন তালুকদারকে বিজয়ী করার জন‍্য বৃহস্পতিবার(২ মার্চ) বিকেল ভারড়া ইউনিয়ন আ’লীগ কার্যালয়ে এক প্রস্তুতিমূলক নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ভারড়া (পূর্ব) ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ মোজাহিদুল ইসলাম মুছার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ যায়েদ ইকবাল জাহিদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব, সফল নেতৃত্ব আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ কুদরত আলী।

মতবিনিময় সভায় বক্তরা বলেন – বাংলাদেশ আ’লীগ একটি অন্যতম প্রচীন বৃহৎ রাজনৈতিক সংগঠন। বৃহৎ রাজনৈতিক সংগঠন হওয়ার কারণে একটি এলাকায় বেশ কয়েকজন প্রার্থী থাকতে পারেন। জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতামতকে শ্রদ্ধা জানিয়ে সকল প্রকার দ্বিধা দ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে আগামী ১৬ই মার্চ এর উপ-নির্বাচনে নিশ্চিতভাবে নৌকা মার্কার প্রার্থী বিপুল ভোটে বিজয় লাভ করবে, ইনশাআল্লাহ্।

এছাড়াও উপস্থিত নেত্ববৃন্দ আগামী উপ-নির্বাচনে ভাড়রা ইউনিয়ন পরিষদ থেকে যাতে নৌকা মার্কার প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করা যায় এই লক্ষ্যে গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন।

নির্বাচনী মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মতিয়ার রহমান মতি, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ভিপি জহুরুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ খালিদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন দিলদার, সহবতপুর ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কালাম আজাদ, বর্তমান সাধারণ সম্পাদক মোঃ উজ্জল সরকার, নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আল-মামুনসহ ভাড়রা (পূর্ব) ইউনিয়নের চারটি ওয়ার্ড আ’লীগের সভাপতি/সাধারণ সম্পাদক ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগণ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security