বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

কিশোর গ্যাং-এর সদস্য গ্রেফতার

যা যা মিস করেছেন

 

 

যশোর শহরের গাড়ীখানায় প্রকাশ্য দিবালোকে ছুরিকাহত করার অভিযোগে অভিযুক্ত কিশোর গ্যাংএর সদস্য রাকিব(২০)কে বার্মিজ চাকুসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
গ্রেফতারকৃত রাকিব শহরের লোন অফিস পাড়ার আলমাসের ছেলে। সে সেতু নামে এক যুবককে জখম করাসহখালধার রোডের মুন্না হত্যা মামলার আসামি।

যশোর জেলা গোয়েন্দা পুলিশ প্রেস ব্রিফিং এ জানায়
গত ১৬ ফেব্রুয়ারি রাত সাড়ে আটটায় গাড়িখানা রোডে ন্যাশনাল ব্যাংকের সামনে দাঁড়িয়ে থাকা উপশহর সি ব্লক এলাকার কামরুজ্জামানের ছেলে সেতুকে রাকিবসহ তার সহযোগিরা ধাওয়া করে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
উল্লেখিত ঘটনাটি স্থানীয় সিসিটিভি ফুটেজে ধরা পড়ে। এ ঘটনায় সেতুর বড় বোন বাদী হয়ে কোতয়ালী থানায় মামলা করেন। মামলাটি তদন্তের দায়িত্ব পায় ডিবি পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যার পর এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে একটি টিম কাঠেরপুল এলাকায় অভিযান চালিয়ে রাকিবকে আটক করে।
এসময় তার কাছ থেকে দুইটি বার্মিজ চাকু উদ্ধার করা হয় এবং সে জানায় এলাকায় পূর্ব শত্রুতার জেরে সেতুকে ছরিকাঘাত করেছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security