বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

হাইড্রোসেফালিসে আক্রান্ত সন্তানকে বাঁচাতে সহায়তায় আবেদন

যা যা মিস করেছেন

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের ধোপাদী গ্রামের ১৭ মাস বয়সী শিশু আরাফাত ইসলামকে বাঁচাতে তার বাবা সাহায্যের আবেদন করেছেন সমাজের বিত্তবান ও সমাজ সেবকদের কাছে। পিয়ারুল ইসলাম ও আশফিয়া দম্পতির একমাত্র সন্তান আরাফাত মাত্র ২৮ দিন বয়সে জটিল হাইড্রোসেফালিস রোগে আক্রান্ত হয়ে ৩৯ দিন সাভারের পলাশ হাসপাতালে চিকিৎসাধীন ছিল।সেখানে তার মস্তিষ্কে অস্ত্রোপচার করেন ঢাকা মেডিকেল কলেজের নিউরো সার্জন ডা: রাশেদ মাহমুদ। পরিবারের দেওয়া তথ্যে জানা যায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার চিকিৎসার জন্য প্রায় ৫ লক্ষ টাকা ব্যায় হয়। বর্তমানে তার চিকিৎসার জন্য আরও ১৫ লক্ষ টাকা প্রয়োজন। দরিদ্র পিতা এত অর্থের সংস্থান করতে না পারায় শিশুটির চিকিৎসা বন্ধ রাখতে বাধ্য হয়েছেন। একমাত্র সন্তানের চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন তার পিতা পিয়ারুল ইসলাম। শিশু আরাফাতের শারীরিক অবস্থার দিনক্রমে অবনতি হচ্ছে। আরাফাতের পিতা পেশায় একজন সাধারণ ব্যাবসায়ী।
স্থানীয় ৩ নং ওয়ার্ড কাউন্সিলর তালিম হোসেন বলেন, শিশুটির পিতা অত্যন্ত দরিদ্র, তার চিকিৎসার জন্য আমরা স্থানীয় ভাবে সহায়তা করার চেস্টা করছি। শিশুটির চিকিৎসা অত্যন্ত ব্যায়বহুল হওয়াতে তিনি সমাজের বিত্তবান ও সমাজ সেবীদের এগিয়ে আসার আহবান জানান।
সংশ্লিষ্ট চিকিৎসকরা আরাফাতের সুস্থতার জন্য উন্নত চিকিৎসার বিকল্প নেই বলে জানিয়েছেন।
সাহায্য পাঠাতে পিয়ারুল ইসলাম, সঞ্চয়ী হিসাব নং ০২০০০২০০৭০৭৬৬ অগ্রনী ব্যাংক নওয়াপাড়া শাখা, অভয়নগর, যশোর।
নগদ ও বিকাশ নং. ০১৯৩৫০৭০৪১৮
০১৯২০৬৮৯৬৮৭

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security