শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

জবির পরিবহন পুলের বিতর্কিত দুই কর্মকর্তাকে বদলি

যা যা মিস করেছেন

জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পরিবহন দপ্তরের দুই কর্মকর্তার অব্যাহতি চেয়ে অফিসে তালা ঝুলিয়ে গাড়িচালকদের আন্দোলনের পর অবশেষে ওই দুই কর্মকর্তাকে সেই দপ্তর থেকে বদলি করা হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান এতথ্য নিশ্চিত করেছেন। এ সংক্রান্ত একটি অফিস আদেশও প্রকাশিত হয়েছে।

অফিস আদেশে বলা হয়েছে, পরিবহন পুলের ডেপুটি রেজিস্ট্রার মো. শাহাদাৎ হোসেন তুষার ও দৈনিক হাজিরা ভিত্তিক উপ-সহকারী প্রকৌশলী হুমায়ুন কবিরকে পুনরাদেশ না দেখা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কাজের স্বার্থে রেজিস্ট্রার দপ্তরে যুক্ত করা হলো।

এর আগে, গত সোমবার ওই দুই কর্মকর্তার বিরুদ্ধে বিনা কারণে গাড়ি না দিয়ে বসিয়ে রাখা, চালকদের সাথে অশালীন আচরণ, হেনস্তাসহ বিভিন্ন অভিযোগ তুলে অফিসে তালা ঝুলিয়ে দপ্তরের কার্যক্রম বন্ধ করে দেন বিশ্ববিদ্যালয়ের গাড়ি চালকরা।

পরবর্তীতে উপাচার্যের কাছে লিখিতে অভিযোগ দেন তারা। উপাচার্য দ্রুত সমস্যা সমাধানের আশ্বাস দিলে চালকরা গাড়ি চালাতে সম্মত হোন।

এদিকে এই দুই কর্মকর্তার বদলিতে সন্তুষ্টি প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের গাড়িচালকরা। নাম প্রকাশে অনিচ্ছুক এক গাড়িচালক বলেন, তারা দীর্ঘদিন আমাদের ওপর অন্যায় ও বিভিন্নভাবে হয়রানি করেছেন। আমাকেও অনেকদিন গাড়ি না দিয়ে বসিয়ে রেখেছিলেন। এখন সৎ লোক এসব আসনে বসলেই পরিবহন দপ্তর সুন্দরভাবে চলবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security