বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

যা যা মিস করেছেন

মোঃ রাসেল আহম্মেদ, বগুড়া প্রতিনিধি
বগুড়ার শাজাহানপুরে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে খলিলুর রহমান নামের এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। আহত হয়েছেন তার ছেলে মমেত। তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুর দেড়টার উপজেলার সাজাপুর এলাকার দ্বিতীয় বাইপাসে এ দুর্ঘটনা ঘটে।খলিলুর রহমান বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং পল্লী মঙ্গল এলাকার বাসিন্দা।
বগুড়া শেরপুর হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) কাজী রজিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, দুপুর দেড়টার দিকে মোটরসাইকেলে খলিলুর রহমান ও তার ছেলে মমেত দ্বিতীয় বাইপাস ধরে পল্লীমঙ্গলে নিদের বাড়ির দিকে যাচ্ছিলেন। সাজাপুর এলাকার একটি পাম্পের সামনে ট্রাকের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খলিলুর রহমান মারা যান। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মমেতকে শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।
পুলিশ কর্মকর্তা জানান, মরদেহ উদ্ধার করে শজিমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান শফিক বলেন, খলিলুর রহমান সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ছিলেন। তার মতো ত্যাগী নেতার এমন মর্মান্তিক মৃত্যু আমাদের জন্য অপূরণীয় ক্ষতি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security