বৃহস্পতিবার, মে ২, ২০২৪

কমলগঞ্জে আইন শৃঙ্খলা বিষয়ক সমাবেশ ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

আহমেদুজ্জামান আলম, কমলগঞ্জ (মৌলভীবাজার): মৌলভীবাজারের কমলগঞ্জে চুরি, ডাকাতি, জুয়া ও মাদক সংক্রান্ত অপরাধ প্রতিরোধে আইন শৃঙ্খলা বিষয়ক সমাবেশ ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার(২২জানুয়ারী) দুপুর ১২ টায় উপজেলার মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা চা বাগানের নাচঘরে এ সভা অনুষ্ঠিত হয়।
মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আসিদ আলীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের অতিরিক্ত  পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস) সুদর্শন কুমার রায়।
কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক এর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল – কমলগঞ্জ সার্কেল) শহীদুল হক মুন্সী, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী, ইসলামপুর ইউপি চেয়ারম্যান মো.সুলেমান মিয়া, ন্যাশনাল টি কোম্পানীর ডিজিএম মো.সামছুল ইসলাম, পাত্রখোলা চা বাগান ব্যবস্থাপক কৃষিবিদ মো. বদরুল ইসলাম। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লক্ষী নারায়ণ সিংহ, ইউপি সদস্য মোতাহের আলী, সাবিদ আলী, দেবাশীষ চক্রবর্তী শিপন, মহিলা সদস্য বীনা রানী, চা শ্রমিক নারী নেত্রী  গীতা কানু প্রমুখ। এসময় জনপ্রতিনিধি,স্থানীয় বাসিন্দা ও চা বাগানের পঞ্চায়েত প্রধানরা উপস্থিত ছিলেন।

বিট পুলিশিং সভায় ইউপি সদস্য, ইউনিয়নের সাধারণ নাগরিক পুলিশিং সেবা নিয়ে তাদের অভিজ্ঞতা এবং চাওয়া-পাওয়া তুলে ধরেন। অনুষ্ঠানের প্রধান অতিথি  বিট পুলিশিং এর লক্ষ্য ও উদ্দেশ্যসহ জুয়া, মাদক, বাল্যবিবাহ, আত্মহত্যা নিয়ে আলোচনা করে জনগণের বিভিন্ন দাবি ও সুপারিশ বাস্তবায়নে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন এবং জনগনকে পুলিশের সহযোগী হয়ে কাজ করার আহবান জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security