সোমবার, মে ৬, ২০২৪

ইভিএমের বিরোধিতাবারীরা নিরপেক্ষ ও কারচুপিমুক্ত নির্বাচন চায়না মন্তব্য কাদেরের

যা যা মিস করেছেন

ইভিএমের বিরোধিতাবারীরা নিরপেক্ষ ও কারচুপিমুক্ত নির্বাচন চায়না। বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।তিনি বলেন,জালিয়াতি ও কারচুপির নির্বাচন আওয়ামী লীগ চায় না,তাই আধুনিক টেকনোলজি ব্যবহারের পক্ষে দলটি।১৫০ আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিন ইভিএম ব্যবহারের সিদ্ধান্তকে স্বাগতও জানিয়েছেন তিনি।

সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী ও আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক বেগম আইভি রহমানের ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে,প্রতি বছরের মতো এবারও, আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের পক্ষ থেকে, বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।

সকালে রাজধানীর বনানী কবরস্থানে আইভী রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান,দলের নেতাকর্মীরা। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ প্রথমে প্রধানমন্ত্রীর পক্ষে ও পরে দলের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।এরপর মরহুমের আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।

এরপর একে একে আইভী রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।পরে দোয়া ও মোনাজাত করা হয়।

আইভী রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে,ইভিএম নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে, নির্বাচন কমিশনের ১৫০ আসনে ইভিএম ব্যবহারের সিদ্ধান্তকে স্বাগত জানান,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন,জালিয়াতি ও কারচুপির নির্বাচন চায় না আওয়ামী লীগ,তাই আধুনিক টেকনোলজি ব্যবহার করার পক্ষে দলটি।

আইভি রহমান সম্ভ্রান্ত পরিবারের সন্তান ছিলেন জানিয়ে ওবায়দুল কাদের বলেন,একজন রাজনৈতিক কর্মী হিসেবে,আইভি রহমান দেশের জন্য নিজেকে উৎসর্গ করে গেছেন।

দ্যা মেইল বিডি/খবর সবসময়

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security