বৃহস্পতিবার, মে ২, ২০২৪

মানুষের কল্যাণে কাজ করতে কর্মকর্তাদের প্রতি প্রধানমন্ত্রীর আহবান

যা যা মিস করেছেন

জনগণের কল্যাণে নিবেদিত হয়ে কাজ করতে প্রশাসনের কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (২২ আগস্ট) সকালে বিসিএস কর্মকর্তাদের ৭৩তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানে এ আহ্বান জানান প্রধানমন্ত্রী। এসময় প্রধানমন্ত্রী বলেন, মেহেনতি মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করতে হবে।

বিসিএস কর্মকর্তাদের ৭৩তম বুনিয়াদী প্রশিক্ষণ কোর্সের সমাপনী আয়োজন অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী বলেছেন, বৈষম্য থেকে জনগণকে মুক্তি দেয়াই তার লক্ষ্য। চতুর্থ শিল্প বিপ্লব সামনে, উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে হবে বাংলাদেশকে। এজন্য তৈরি করতে হবে প্রশিক্ষিত জনবল। এজন্য ১০০টি শিল্পাঞ্চল গড়ে তোলা হয়েছে বলে জানান তিনি। তবে যত্রতত্র যেন শিল্প গড়ে না ওঠে সে বিষয়েও সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর।

কৃষির পাশাপাশি শিল্পায়নে গুরুত্ব দিয়ে কৃষিভিত্তিক শিল্প গড়ে তোলার কথাও বলেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারণে মানুষের যে কষ্ট তা লাঘব করতে কাজ করে যাচ্ছেন তিনি। যেটুকু সম্পদ ও শক্তি আছে তা দিয়ে জনগণের সেবা করে যাওয়ার মনোভাবের কথাও জানান শেখ হাসিনা।

দ্যা মেইল বিডি/খবর সবসময়

 

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security