শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

নেত্রকোনায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাস চালকসহ দুজন নিহতর

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে প্রাণ গেল বাস চালক সবুজ মিয়ার (৩৫)। বাসের সহকারি (হেলপার) আহত সুহেল মিয়াকে (৩২) ময়মনসিংহ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

সোমবার (২৩ মে) ভোর সাড়ে ৫টার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে সদর উপজেলার চল্লিশা এলাকায় দুই গাড়ীর সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আরো অন্তত ১৯ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতের মধ্যে দুজন ট্রাকের ড্রাইভার ও হেলপার। বাকিরা সবাই বাসের ছাত্রী ছিলেন।

নিহত বাস চালক সবুজ মিয়া ময়মনসিংহের নান্দাইল উপজেলার বাড়ৈই গ্রামের শাহ নেওয়াজের ছেলে ও এর হেলপার সুহেল মিয়া সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার কালাচানের ছেলে। আহতের মধ্যে ট্রাক চালক রুবেল মিয়া (৩০) ও এর হেলপার সামছুজ্জামানসহ (৩০) পাঁচজন নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন। আহতের মধ্যে দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকি আহতরা প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতাল ত্যাগ করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নেত্রকোনা-ময়মনসিংহ সড়কে ঢাকামুখী অতিরিক্ত ধান বোঝাই ট্রাকটির সাথে বিপরীত দিকে থেকে আসা ‘শাহ পরান’ নামে বাসের মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে বাস চালক ঘটনাস্থলেই নিহত হন ও এর হেলপার গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। ট্রাকের চালক ও হেলপার এবং অন্যান্য আহতদের ফায়ার সার্ভিসের লোকজন ও স্থানীয়রা উদ্ধারে নেত্রকোনা সদর হাসপাতালে প্রেরণ করেন।

নেত্রকোনা ফায়ার সার্ভিসের উপসহকারি পরিচালক মামুন মিয়া জানান, ট্রাকের ভেতরে আটকে থাকা একজনকে দুই ঘন্টার চেষ্টায় জীবত অবস্থায় উদ্ধার করা হয়। ট্রাকটি অতিরিক্ত ধান বোঝাইয়ের কারণে উদ্ধার করতে সময় লেগেছে। ময়মনসিংহ থেকে রেকার এনে উদ্ধার কাজ সম্পূর্ণ করা হয়।

নেত্রকোনা সদর থানার ওসি খন্দকার শাকের আহমেদ ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় বাসের চালক ও হেলপার নিহতের সত্যতা নিশ্চিত করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security