...
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

গোয়াইনঘাটে ছোটখেল ১ম মিনিবার ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

যা যা মিস করেছেন

গোয়াইনঘাট উপজেলার ছোটখেলে ১ম মিনিবার ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বিকেল ৩ ঘটিকার সময় গোয়াইনঘাট উপজেলার নবগঠিত ১২নং সদর ইউনিয়নের ছোটখেল গ্রামে মিনি ফুটবলের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করে রংধনু স্পোর্টিং ক্লাব ও পিরোজপুর ফুটবল একাদশ।রংধনু স্পোর্টিং ক্লাব ১-০ গোলে পিরোজপুর ফুটবল একাদশকে হারিয়ে খেলায় বিজয়ী হয়।

 

উক্ত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিভিন্ন অধিবেশনে সভাপতিত্ব করেন, গ্রামের প্রবীণ মুরব্বি কামাল মিয়া,আব্দুল মনাফ,সমছুর মিয়া,জয়নাল মিয়া প্রমুখ।

ইউনিয়ন পরিষদ সদস্য (ওয়ার্ড মেম্বার) জসিম উদ্দিন এর সভাপতিত্বে সমাপনী অধিবেশন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেতারের সিলেট জেলা প্রতিনিধি,সিনিয়র সাংবাদিক, কৃষি উদ্যোক্তা, সমাজসেবক,শিক্ষানুরাগী ও সাবেক চেয়ারম্যান রোটারিয়ান এম.এ রহিম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি, দৈনিক আলোকিত সিলেটের নির্বাহী সম্পাদক গোলজার আহমেদ হেলাল,বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক রোটারিয়ান আহমদ রশিদ চৌধুরী শিব্বির,সিলেট নগরীর বিশিষ্ট ব্যবসায়ী শাহীন আহমদ,সাবেক মেম্বার শামস উদ্দিন, সম্ভব্য মেম্বার পদপ্রার্থী সমাজসেবক ও শিক্ষানুরাগী নিজাম উদ্দিন, ব্যবসায়ী মোল্লা রিয়াজ উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথি সাংবাদিক এম এ রহিম বলেন, খেলাধুলা মানুষের শরীর ও মন কে সুস্থ রাখে।চিকিৎসকরা সব সময় শরীর সুস্থ রাখার জন্য হাঁটার কথা বলেন।তিনি বলেন, খেলা একটি উন্নতমানের শরীর চর্চা। তাই খেলাধুলার আয়োজন ও নিয়মিত খেলাধুলা করা আমাদের প্রয়োজন।
এম এ রহিম বলেন, যুবকরা হল অরুণ প্রাতের তরুণ দল। যুবসমাজ অসম্ভব কে সম্ভব করতে পারে। তিনি বলেন, আমাদের এলাকা হাওড় বাওড়ে পরিবেষ্টিত।উন্নয়নে আমরা এখনো অনেক পিছিয়ে। আপনরা ঐক্যবদ্ধ থাকলে ও সহযোগিতা করলে এ এলাকা আরো সমৃদ্ধির দিকে এগিয়ে যাবে। নবগঠিত গোয়াইনঘাট সদর ইউনিয়নে আপনাদের সমর্থন পেলে এবং আমাকে যদি আপনারা জনপ্রতিনিধি নির্বাচিত করেন, আমি এলাকার সার্বিক উন্নয়ন ও সকল কাজে পৃষ্ঠপোষকতা করে যেতে অঙ্গীকারাবদ্ধ। তিনি সকলকে ধন্যবাদ জানান।

বিশেষ অতিথির বক্তব্যে গোলজার আহমদ হেলাল বলেন, সমাজ উন্নয়নে ভালো মানুষ ও টেকসই নেতার প্রয়োজন। নেতৃত্বে যদি ভালো মানুষ আসে, জননেতৃত্ব কিংবা সামাজিক নেতৃত্বে যদি ভালো মানুষ থাকে ,তাহলে যথাযথ নাগরিক সেবা পাওয়া যায় ,সমাজের উন্নতি হয়। তিনি বলেন, উন্নয়নশীল গোয়াইনঘাট কে আলোকোজ্জ্বল করতে স্থানীয় নির্বাচনে ভালো ও দক্ষ মানুষকে চেয়ারম্যান হিসেবে খুঁজতে হবে। পিছিয়ে পড়া গোয়াইনঘাটের পশ্চিম জাফলং ও নবগঠিত সদর ইউনিয়নকে মডেল জনগদ গড়তে এম এ রহিমের মতো মানুষের খুব বেশি প্রয়োজন।

অনুষ্ঠানে বিজয়ী চ্যাম্পিয়ন দলকে প্রথম পুরস্কার হিসেবে একটি খাসী ও রানার্স আপ দলকে পদক প্রদান করা হয়।

এ অনুষ্ঠান সরাসরি লাইভ সম্প্রচার করেন সেবা নিউজ টুয়েন্টি ফোর এডিটর সাংবাদিক সাইদুল ইসলাম ও সাংবাদিক আব্দুর রহিম।

টুর্নামেন্ট কমিটিতে ছিলেন, সাব্বির আহমেদ, নাইম আহমেদ,সাইফুর রহমান,আমির আলী, আমির উদ্দিন প্রমুখ।

রংধনু স্পোটিং ক্লাব এক গোলে পিরোজপুর ফুটবল একাদশ কে হারিয়ে ফাইনাল ম্যাচে বিজয়ী হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.