বুধবার, মে ৮, ২০২৪

নাগরপুরে সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন ইসলামী ছাত্রশিবির

যা যা মিস করেছেন

ডা.এম.এ.মান্নান
নাগরপুর(টাংগাইল)সংবাদদাতা:
টাঙ্গাইলের নাগরপুরে তীব্র তাপদাহে ক্লান্ত পথচারী,যাত্রী, শ্রমিক ও ব্যবসায়ীদের মাঝে সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছেন নাগরপুর উপজেলা ইসলামী ছাত্রশিবির।

শনিবার(২৭ এপ্রিল) দুপুরে উপজেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি মু.তোফায়েল আহমেদ এর নেত্বত্বে একদল শিক্ষার্থীদের নিয়ে নাগরপুর বাজারে আগত যাত্রী, পথচারী,শ্রমিক ও ব্যবসায়ীদের মাঝে সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

ছাত্রশিবিরের এমন উদ্যোগকে প্রশংসা ও সাধুবাদ জানিয়ে বাজার করতে আসা এক স্কুল শিক্ষক বলেন, প্রচন্ড রোদে আমরা যারা বাজার করতে এসে শরীর ঘেমে লবনাক্ত পানি বের হওয়ার কারনে ক্লান্তিবোধ করছি,এসময় শিবিরের নেতা কর্মীরা পানি পান করিয়ে আমাদের তৃষ্ণা মেটালেন। এটি একটি প্রশংনীয় ও মানবিক কাজ।

সুপেয় পানি ও স্যালাইন বিতরণের বিষয়ে ছাত্র নেতা মু.তোফাযেল আহমেদ গণমাধ্যমকর্মীদের জানান, তীব্র গরমে পথচারী,শ্রমিক ও ব্যবসায়ীদের তৃষ্ণা মেটাতেই এই আয়োজন। যতদিন গরম থাকবে ততদিনই এই কার্যক্রম চলবে,ইনশাআল্লাহ।

এসময় উপজেলা ইসলামী ছাত্রশিবিরের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলগণ উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security