বৃহস্পতিবার, মে ২, ২০২৪

বাঁধন বশেমুরবিপ্রবি ইউনিটের নতুন কমিটির সভাপতি রাজন, সম্পাদক মনির

যা যা মিস করেছেন

মাইনউদ্দিন পরান:

স্বেচ্ছায় রক্ত দাতাদের সংগঠন-বাঁধন খুলনা জোনের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) ইউনিটের কার্যকরী পরিষদ-২০২২ সালের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। ১৭ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি হিসেবে বাংলা বিভাগের মুহম্মদ রাজন হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের মোঃ মনির উদ্দিন মনোনীত হয়েছেন।

শুক্রবার (২৪ ডিসেম্বর) বাঁধনের কেন্দ্রীয় কার্যালয় থেকে কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যদের মধ্যে রয়েছেন জোনাল প্রতিনিধি ফয়সাল আতিক লিমো, সহ-সভাপতি কানিজ ফাতেমা, রতুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মোঃ আল-আমিন বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক সুমনা ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক গোলাম মোওলা সম্রাট, কোষাধ্যক্ষ ইসরাত জাহান ঐশি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: সাব্বির হোসেন, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক হায়াতুল ইসলাম, দপ্তর সম্পাদক নাহিদুল ইসলাম।

এছাড়াও নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন মোঃ সাজেদুর রহমান, সোহেল শেখ, রাসেল খাঁ, সজীব চন্দ্র দাস, মোঃ ফারুক হোসেন।

নবগঠিত কমিটির সভাপতি মোঃ রাজন হোসেন বলেন, “মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি, প্রয়োজনের সময় রক্ত ম্যানেজ করা এবং রক্তদানে উৎসাহ প্রদানের লক্ষ্যে শুরু থেকেই বাঁধন-বশেমুরবিপ্রবি ইউনিট কাজ করে যাচ্ছে। সকলের সহযোগিতায় ভবিষ্যতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে।”

সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম মনির বলেন, “নতুন দায়িত্বপ্রাপ্ত সকলকে আমার পক্ষ থেকে অভিনন্দন। স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরণ, স্বেচ্ছায় রক্তদান এবং অন্যান্য সেবা ও সচেতনতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে সুস্থ সমাজ বিনির্মাণে সামাজিক আন্দোলন গড়ে তোলার উদ্দেশ্যকে সামনে রেখে সকলের সম্বলিত সহযোগিতার মাধ্যমে আমরা আমাদের কার্যক্রম এগিয়ে নিয়ে যাবো।”

প্রসঙ্গত, ‘একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন’ স্লোগানকে সামনে রেখে ২০১৫ সালের ২৯ মার্চ বশেমুরবিপ্রবিতে বাঁধন যাত্রা শুরু করে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security