বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

ওয়ার্নারের সেই বিতর্কিত ছক্কা; এবার ক্ষোভ ঝাড়লেন হরভজন

যা যা মিস করেছেন

দুর্দান্ত ব্যাটিংয়ে পাকিস্তানকে বিদায় করে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের ফাইনালে নিউজিল্যান্ডের প্রতিপক্ষ অজিরা। বৃহস্পতিবার দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে ১৭৭ রানের চ্যালেঞ্জিং টার্গেট তাড়া করে ৫ উইকেট ও এক ওভার হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁঁছে যায় অস্ট্রেলিয়া।

তবে গুরুত্বপূর্ণ এই ম্যাচে ডেভিড ওয়ার্নারের আচরণকে লজ্জাজনক ও ক্রিকেটের স্পিরিটবিরোধী আখ্যা দিয়েছেন টিম ইন্ডিয়ার সাবেক তারকা হরভজন সিং।

হাফিজের হাত থেকে বলটি ফসকে যাওয়ায় তা পিচে পড়ে দু’বার বাউন্স খেয়ে আসে ওয়ার্নারের কাছে। কার্যত ‘ডেড-বল’টিকে ওয়ার্নার কাজে লাগান। উইকেট ছেড়ে লেগ স্টাম্পের অনেকটা বাইরে বেরিয়ে আসেন ওয়ার্নার। নিজের সর্বশক্তি দিয়ে ডিপ মিড-উইকেটের ওপর দিয়ে বলটিকে স্ট্যান্ডে পাঠিয়ে দেন। এই কাজের জন্য সমালোচিত হচ্ছেন ওয়ার্নার।

ভারতের অভিজ্ঞ স্পিনার হরভজন সিং তার ইউটিউব চ্যানেলে বলেন, বিষয়টি নিয়মের মধ্যেই। কিন্তু এমনটা হওয়া উচিত ছিল না। এতে ভালো বার্তা যায় না। আমরাও অতীতে এমন সুযোগ পেয়েছিলাম। কিন্তু এরকম কাজ করিনি।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security