শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

রিং আইডি গ্রাহকের মানববন্ধন

যা যা মিস করেছেন

আবদুল হান্নান,নিজস্ব প্রতিনিধি:  রিং আইডির কার্যক্রম পুনরায় চালু করাসহ চার দফা দাবি জানিয়েছে প্রতিষ্ঠানটি গ্রাহকরা। সোমবার (১৮ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন থেকে এসব দাবি জানায় রিং আইডি গ্রাহকরা।

মানববন্ধনে তাদের অন্যান্য দাবিগুলো হচ্ছে—পরিচালক সাইফুল ইসলামকে নিঃশর্ত মুক্তি দিতে হবে,রিং আইডির জব্দ ব্যাংক হিসাব খুলে দিতে হবে,এবং রিং আইডির বিরুদ্ধে সকল অভিযোগ তুলে নিতে হবে।

মানববন্ধনে ব্যানার,পোস্টার, ফেস্টুন নিয়ে রাজধানীসহ বিভিন্ন জায়গা থেকে গ্রাহকরা মানববন্ধনে যোগ দেন।

মানববন্ধনে মোহাম্মদপুর থেকে আসা গ্রাহক ইসমাঈল বলেন, রিং আইডিতে যাদের অ্যাকাউন্ট রয়েছে তাদের বেশিরভাগই শিক্ষিত বেকার যুবক। কোনও কর্মের সন্ধান না করতে পেরে শেষ পর্যন্ত বাধ্য হয়ে এই আইডিতে বিনিয়োগ করা হয়েছে। আমাদের টাকা কম্পানি ঠিক মতো পরিশোধ করেছে।

শেরপুর জেলা থেকে আসা কামরুল জানান, রিং আইডির মাধ্যমে দেশে বেকারত্বের উপকার হচ্ছে। রিং আইডিতে আমি প্রথমে ১০হাজার টাকা বিনিয়োগ করি এর পরে ১লাখ টাকার উপরে ইনকাম করতে পারি।

টঙ্গী থেকে আসা গ্রাহক ইমরান বলেন, রিং আইডিতে বিনিয়োগের বেশিরভাগই টাকা অন্যের কাছ থেকে ধার করে নেওয়া। আমরা টাকা ইনভেস্ট করার মাধ্যমে সব কিছু ঠিকঠাক চলছিল। আমাদের প্রাপ্য টাকা ও মুনাফা কোম্পানি নিয়মিত পরিশোধও করছিল। কিন্তু হঠাৎ করে কেন রিং আইডির পরিচালককে গ্রেফতার করা হল বা এর ব্যাংক অ্যাকাউন্ট ফ্রিজ করা হলো সেটা আমাদের জানা নেই।

মানববন্ধনে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবি জানিয়ে বলেন, তিনি (প্রধানমন্ত্রী) যেন আমাদের দাবিগুলো মেনে নেন এবং এই যুবসমাজকে রক্ষা করেন।

গ্রাহকরা জানান অন্য ই-কমার্সের মতো রিং আইডি পণ্য দেয়ার কথা বলে প্রতারণা করনি; বরং তারা গ্রাহকদের স্বাবলম্বী করেছে। তাই অবিলম্বে প্রতিষ্ঠানটির পরিচালককে মুক্তি দিয়ে রিং আইডি ই-কমার্স প্রতিষ্ঠানকে ব্যবসার সুযোগ করে দিতে হবে।

উক্ত মানববন্ধনে রিং আইডির প্রায় দুই শতাধিক গ্রাহক উপস্থিত থেকে রিং আইডির কার্যক্রম পুনরায় চালু করার দাবি জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security