মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

নদীতে ভাসমান অবস্থায় প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার

যা যা মিস করেছেন

জেলা প্রতিনিধি, নড়াইল:

নড়াইলের কালিয়া উপজেলায় নিখোঁজের দুইদিন পর নদীতে ভাসমান অবস্থায় আলিফ বিশ্বাস (২৪) নামে এক মানসিক প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে উপজেলার দেওডাঙ্গা মাধবপাশা এলাকার নবগঙ্গা নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে নৌ-পুলিশ।

বড়দিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহাদ চৌধুরী মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

আলিফ বিশ্বাস উপজেলার পাঁচগ্রাম ইউনিয়নের পিরোলীস্হান মধ্যপাড়া এলাকার তনু বিশ্বাসের ছেলে। তিনি মানসিক প্রতিবন্ধি ছিলেন।

নিহতের স্বজনরা জানায়, গত মঙ্গলবার (২৩ এপ্রিল) সন্ধ্যা ৭ টার দিকে বাড়ি থেকে বের হয় আলিফ। এর আগেও সে বিভিন্ন সময় বাড়ি থেকে চলে যেতো এবং দুই তিনদিন পর ফিরে আসতো, তাই স্বজনরা কোথাও কোন অভিযোগ না করে নিজেদের মত খুঁজতে থাকে। পরবর্তীতে নিখোঁজের দুইদিন পর বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে লোকমুখে অজ্ঞাত লাশের কথা শুনে মাধবপাশা এলাকায় এসে আলিফের স্বজনেরা লাশটি সনাক্ত করে। তারা জানায় নিহত আলিফ একজন মানসিক প্রতিবন্ধী ছিল।

এ বিষয়ে বড়দিয়া নৌ পুলিশ ফাঁড়ীর ইনচার্জ আহাদ চৌধুরী বলেন, স্বজনদের মাধ্যমে জানা গেছে ছেলেটি মানসিক প্রতিবন্ধি ছিল। দুইদিন আগে সে নিখোঁজ হয়। কালিয়ার মাধবপাশা এলাকায় অর্ধগলিত অবস্থায় তার লাশটি পাওয়া যায়। এ বিষয়ে অপমৃত্যু মামলা দিয়ে মরদেহটি ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ