শনিবার, জুন ২২, ২০২৪

নড়াইলে মাদক মামলায় ৪ জনের যাবজ্জীবন

যা যা মিস করেছেন

জেলা প্রতিনিধি, নড়াইল:

নড়াইলে মাদক মামলায় চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালাতের বিচারক মোহাম্মদ আকরাম হোসেন এ রায় দেন।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার পূর্ব সোনাপুর গ্রামের ফজল আহমেদের ছেলে সোহেল রানা, যশোর জেলার কোতোয়ালি থানার পূর্ব চাঁদপুর গ্রামের মৃত ময়েলেস মণ্ডলের ছেলে রবিউল ইসলাম, একই থানার দাইতলা মোড়ের বাবুর আলী মোল্লার ছেলে সবুজ হোসেন আরমান এবং ওই এলাকার জুলফিকার আলী মোল্লার ছেলে তারেক আজিজ সুজন।

রায় ঘোষণার সময় রবিউল ইসলাম ও সবুজ হোসেন আরমান আদালতে উপস্থিত থাকলেও সোহেল রানা এবং তারেক আজিজ সুজন পলাতক রয়েছেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৪ সালের ১৮ এপ্রিল বিকেলে নড়াইল-যশোর মহাসড়কের সীতারামপুর এলাকা থেকে ২২৩ বোতল ফেনসিডিলসহ রবিউল ইসলাম এবং সবুজ হোসেন আরমানকে আটক করে নড়াইল জেলা পুলিশের গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় তাদের সঙ্গে থাকা সোহেল রানা ও তারেক আজিজ সুজন পালিয়ে যান। পরে ওই দিন রাতেই তাদের নামে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়।

এরপরে ওই আসামিদের অভিযুক্ত করে পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করে। দীর্ঘ সাক্ষগ্রহণ ও শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় বৃহস্পতিবার এ রায় দেন বিচারক।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ