শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

এইচএসসির পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ

যা যা মিস করেছেন

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর (মাউশি)। রবিবার (১৫ আগস্ট) পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করা হয়। আজ সোমবার (১৬ আগস্ট) থেকে এইচএসসি পরীক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হচ্ছে।

অ্যাসাইনমেন্টের নির্দেশনায় বলা হয়েছে, ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ হয়েছে। করোনাভাইরাসের কারণে গত প্রায় দেড় বছর ধরে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এ অবস্থায় শিক্ষার্থীদের শিখন প্রক্রিয়ার সঙ্গে সম্পৃক্ত রাখতে ৬ষ্ঠ থেকে নবম শ্রেণির ন্যায় ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদেরও অ্যাসাইনমেন্ট প্রণয়ন করা হয়েছে।

এতে আরও বলা হয়, অ্যাসাইনমেন্টের মাধ্যমে শিক্ষার্থীদের অর্জিত শিখনফল মূল্যায়ন করা হবে। পুনর্বিন্যাস করা পাঠ্যসূচির আলোকে প্রতি সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রণয়ন করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security