বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

হবু বউ পছন্দ না হওয়ায় ব্যাংক কর্মকর্তার আত্নগোপন : ৭ দিন পর উদ্ধার

যা যা মিস করেছেন

তাসলিমুল হাসান সিয়াম, গাইবান্ধা প্রতিনিধি : এক সপ্তাহ রহস্যজনক ভাবে আত্নগোপন করে থাকা গাইবান্ধার পলাশবাড়ির ব্যাংক কর্মকর্তা আবু সুফিয়ান বাবু (৩০)। নিখোজের ৭ দিনপর তাকে উদ্ধা করেছে পুলিশ। হবু বউ পছন্দ হয়নি বলে স্বেচ্ছায় আত্নগোপন করেছিলেন বলে পুলিশের কাছে জানিয়েছেন বাবু।

এঘটনায় বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে পুলিশ সুপার তৌহিদুর রহমান প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করছেন। আবু সুফিয়ানকে তার পিতা-মাতার কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

এর আগে বুধবার (৩০ জুন) রাতে সুফিয়ানকে ঢাকা থেকে খুঁজে পেয়েছে পুলিশ।

ঘটনার বিবরণে জানা যায়, পলাশবাড়ী উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা ব্যাংক কর্মকর্তা আবু সুফিয়ানের পারিবারিক ভাবে গাইবান্ধায় এক মেয়ের সাথে বিবাহের দিন তারিখ ধার্য্য করা হয়। কিন্তু তার হবু স্ত্রী পছন্দ না হওয়ায় বিয়ের মার্কেটিং করার কথা বলে তিনি আত্নগোপনে চলে যান। তিনি একটি মাইক্রোবাস ভাড়া করে ঢাকার আদাবরের ৩১ নম্বর বাড়ি ভাড়া নিয়ে স্বেচ্ছায় আত্নগোপন করেন।

এব্যাপারে নিখোঁজের স্বজনরা পলাশবাড়ি থানায় জিডি করে। গাইবান্ধার পুলিশ গোপনে বিষয়টি মোবাইল ট্রাকিং করে তার সন্ধান বের করেন এবং তাঁকে আত্নগোপনে থাকা অবস্থায় উদ্ধার করে গাইবান্ধায় নিয়ে আসেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security