বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

নেত্রকোনার দুর্গাপুরে নিজ ঘরে কাঠ মিস্ত্রীর ঝুলন্ত লাশ

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় শ্বশুরবাড়ি থেকে ফিরে নিজ ঘরে জয়নাল মিয়া (৩৫) নামে এক কাঠ মিস্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে খবর পেয়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত সাড়ে ১০টা) হাসপাতালে সুরতহাল প্রতিবেদন তৈরিতে ব্যস্ত ছিল পুলিশ।

মৃত জয়নাল মিয়া উপজেলা পৌরশহরে মার্কাজ মোড় এলাকার মৃত মুরমুজ মিয়ার ছেলে। বিবাহিত জীবনে পাঁচ সন্তানের জনক ছিলেন তিনি এবং প্রায় সময় নেশাগ্রস্থ থাকতেন বলে স্থানীভাবে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুর্গাপুর পৌরশহরে সোমেশ্বরী নদীর এপাড়ে জয়নাল মিয়ার বসত ঘর এবং ওপাড়ে তার শ্বশুরবাড়ি। পেশায় কাঠ মিস্ত্রী হলেও সবসময় নেশাগ্রস্থ থাকতেন। নেশা নিয়ে দাম্পত্য কলহ সৃষ্টি হলে প্রায় সময় তার স্ত্রী সন্তানাদি নিয়ে সোমেশ্বরী নদীর ওপারে বাবার বাড়িতে চলে যেতেন।

আজ (বৃহস্পতিবার) বিকেলের দিকে জয়নাল শ্বশুরবাড়ি থেকে নিজের বাড়িতে ফিরে আসেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মৃতের মাদরাসা পড়ূয়া বড় ছেলে আব্দুল্লাহ (১৩) নানা বাড়ি থেকে আসেন এবং ঘরে প্রবেশ করে দেখেন তার পিতা গলায় চাদর প্যাঁচানো ঘরের ধর্নার সাথে ঝুলে আছে। ছেলের ডাক-চিকিৎকারে আশপাশের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানকার কর্তব্যরত ডা. কবির হোসেন কাঠ মিস্ত্রী জয়নালকে মৃত ঘোষনা করেন।

দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হাসপাতালে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security