বুধবার, মে ১, ২০২৪

নেত্রকোনার সীমান্তে বিজিবি কর্তৃক ভারতীয় কসমেটিক জব্দ

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার সীমান্ত এলাকায় প্রায় পৌনে পাঁচ লক্ষ টাকা মূল্যমানের ভারতীয় কসমেটিক জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। জেলার দুর্গাপুর উপজেলায় উত্তর ভরতপুর এলাকা থেকে ভারতীয় কসমেটিক জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ মে) রাত সাড়ে ১০টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) মেজর নূরুদ্দীন মাকসুদ।

তিনি জানান, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় সদর ইউনিয়নে অবস্থিত ভরতপুর বিওপি’র (বর্ডার অবজারবেশন পোষ্ট) নায়েক সুবেদার মো. ইউনুচ আলীর নেতৃত্বে আট সদ্যস্যের একটি টহল দল অভিযান পরিচালনা করে। নিজস্ব গোয়েন্দ তথ্যের ভিত্তিতে এ অভিযানে ১১৬৮/৫-এস নং সীমান্ত পিলার হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে উত্তর ভরতপুর এলাকা থেকে ভারতীয় কসমেটিক জব্দ করে টহল দলটি।

জব্দকৃত এসব পণ্যের মধ্যে রয়েছে জনসন বেবী লোশন, জনসন মিল্ক রাইচ ক্রীম, ক্লিন এন্ড ক্লিয়ার ফেসওয়াশ ও ক্লিনিক প্লাস শ্যাম্পু। যার সিজার মূল্য আনুমানিক চার লক্ষ ৭২ হাজার ৫৯০ টাকা। এসকল চোরাচালানী পণ্য জেলা কাষ্টমস্্ অফিসের জমা দেয়া হবে। তবে কোন চোরাকারবারীকে আটক করা সম্ভব হয়নি প্রেরিত ওই প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন বিজিবি’র উর্ধ্বতন এই কর্মকর্তা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security