বৃহস্পতিবার, মে ২, ২০২৪

মৃত মায়ের কোল থেকে পাঁচ মাসের জীবিত সন্তান উদ্ধার

যা যা মিস করেছেন

শিশু ওমর, বয়স মাত্র পাঁচ মাস। দখলদার ইসরায়েলের বিমান হামলায় তার মা ও চার ভাইয়ের মৃত্যু হয়েছে। গত শনিবার সকালে ধ্বংসস্তূপের নিচ থেকে, মৃত মায়ের কোল থেকে ওমরকে উদ্ধার করেন উদ্ধারকর্মীরা। তার ছোট্ট পায়ের তিন জায়গায় জখম হয়েছে। গাজার একটি হাসপাতালে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তার ৩৭ বছর বয়সী বাবা আল হামিদি বলেন, পৃথিবীতে আমার এই শিশু সন্তানটি ছাড়া আর কেউ বেঁচে নেই।

তিনি জানান, ইসরায়েলি বোমা হামলায় তার চার ছেলে সুহাইব (১৩), ইয়াহইয়া (১১), আবদে রাহমান (৮) এবং ওসমান (৬) নিহত হয়। একই সঙ্গে তার স্ত্রী মাহা আবু হাত্তাবও (৩৬) নিহত হন।
ছোট শিশু সন্তানকে চুমু খেয়ে হাদিদি বলেন, তারা আল্লাহর কাছে গেছেন। আমরাও এখানে আর বেশিদিন থাকতে চাই না। আমরা খুব শিগগিরই তাদের সঙ্গে মিলিত হবো। ইয়া আল্লাহ, এটা খুব দীর্ঘ করবেন না।

টানা ৯দিন ধরে ফিলিস্তিনিদের ওপর ক্রমাগত হামলা চালিয়ে আসছে ইসরায়েল।

মঙ্গলবার (১৮ মে) রাত ১০টা থেকে সাড়ে ১০টার মধ্যে মাত্র ২৫ মিনিটে উপত্যকার বিভিন্ন এলাকায় ১২২টি শক্তিশালী বোমা নিক্ষেপ করা হয়। এ হামলায় অন্তত ৬০টি যুদ্ধ বিমান ব্যবহার করেছে ইসরায়েলি বাহিনী। তারা গাজায় হামাসের সুড়ঙ্গ ও ঘাঁটি হিসেবে পরিচিত অন্তত ৬৫টি স্থানে হামলার দাবি করেছে।

সূত্র: ফ্রান্স২৪

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security