বৃহস্পতিবার, মে ২, ২০২৪

রমজানে পণ্যের সরবরাহ ও চাহিদার সমন্বয় থাকেনা

যা যা মিস করেছেন

রমজান আসলেই নিত্য প্রয়োজনীয় পণ্যের সরবরাহ ও চাহিদার সমন্বয় থাকেনা বলে মত প্রকাশ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

রবিবার  ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিসিসিআই) আয়োজিত পবিত্র রমজান মাসে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ শীর্ষক ওয়েবিনারে এসব কথা বলেন তিনি।  ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন-এর মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস উক্ত ওয়েবিনারে বিশেষ অতিথি হিসেবে যোগদান করেন।

ওয়েবিনারে যুক্ত থাকা ব্যবসায়ীরা আশ্বাস দিয়েছেন, বর্তমানে নিত্য প্রয়োজনীয় পণ্যের পর্যাপ্ত মজুদ রয়েছে, দাম বৃদ্ধির  সম্ভাবনা নেই।

মন্ত্রী বলেন, পণ্য পরিবহনে চাঁদাবাজি বন্ধের সরকারের আইনশৃঙ্খলা বাহিনী যথেষ্ট সচেতন ভাবে কাজ করছে। অসাধু  ব্যবসায়ীরা যেন সুযোগ নিতে না পারে সে ব্যাপারে বিএসটিআই সহ আইন-শৃঙ্খলা বাহিনীকে তৎপর হওয়ার আহবান জানান। তিনি ব্যবসায়ী সমাজ কে সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে আসার আমন্ত্রণ জানান এবং ব্যবসায়ীদের সজাগ থাকতে বলে মত প্রকাশ করেন। করোনা মহামারীর কারণে দেশবাসীকে বাঁচাতে হবে সরকার আগামী ১ সপ্তাহের জন্য লকডাউনের সিদ্ধান্ত গ্রহণ করেছে এবং সকলকে তা মানার জন্য তিনি আহবান জানান।

দ্যা মেইল বিডি/খবর সবসময়

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security