শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

নেত্রকোনার কলমাকান্দায় বসত ঘরে অগ্নিসংযোগের ঘটনায় থানায় মামলা

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার বড় খাপন ইউনিয়নের দক্ষিণ চেমটি গ্রামে বসত ঘরে অগ্নিসংযোগের ঘটনায় অজ্ঞাতনামা দুর্বৃত্তদের আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

দক্ষিণ চেমটি গ্রামের করুণা কান্ত সরকারের পুত্র সমীরণ সরকার মন্টু (৫০) বাদী হয়ে গত ১ এপ্রিল রাতে এই মামলা দায়ের করেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে প্রকাশ, গত ৩০ মার্চ রাতে সমীরণ সরকার মন্টু ও তার পরিবার রাতের খাবার খেয়ে বসত ঘরের নিজ নিজ রুমে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক ১টার দিকে ছেলে প্রদীপ সরকার রনির ডাক-চিৎকারে ঘুম থেকে উঠে তার রুমে গিয়ে দেখেন বিছানায় দাউ দাউ করে আগুন জ্বলছে।

পরে পরিবারের সবাই মিলে পানি দিয়ে আগুন নিবিয়ে ফেলেন। এ সময় রুমের বিছানা সংলগ্ন জানালা খোলা এবং মেইন গেইটের তালা ভাঙ্গা দেখতে পান। গেইটের সামনে একটি চিরকুট পান যেখানে লিখা ছিল, ‘তিন দিন পর আগুন’।

এ ঘটনায় সমীরণ সরকার মন্টুর পরিবারসহ আশপাশের সংখ্যালঘু পরিবারের মাঝে চরম আতংক বিরাজ করছে।

এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ এ টি এম মাহমুদুল হকের সাথে শনিবার দুপুরে যোগাযোগ করলে তিনি মামলা দায়েরের কথা স্বীকার করে বলেন, ঘটনার সাথে যারাই জড়িত থাকুক না কেন, তদন্ত করে প্রকৃত দোষীদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security