বৃহস্পতিবার, মে ২, ২০২৪

নেত্রকোনায় ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার পূর্বধলা উপজেলায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী হাবুল ফকির (৪৫) ঘটনাস্থলে নিহত ও একজন আহত হয়েছেন।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়ক ও শ্যামগঞ্জ-বিরিশিরি আঞ্চলিক মহাসড়কের সংযোগ স্থলে (কুমুদগঞ্জ মোড়) এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটর সাইকেল আরোহী হাবুল ফকির ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর গ্রামের মৃত আব্দুর ছাত্তারের ছেলে এবং আহত অপরজন হলেন রুক্কন উদ্দিন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত হাবুল ফকির মোটরসাইকেল যোগে ময়মনসিংহের দিকে যা্িচ্ছলেন। ময়মনসিংহ থেকে বিরিশিরিগামী দ্রুত গতির ট্রাকের সাথে পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জের কুমুদগঞ্জ মোড়ে রাত সাড়ে ৯টার দিকে মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ বাঁধে।

এতে ঘটনাস্থলে হাবুল ফকির নিহত হন এবং অপরজনকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে হাবুলের মৃতদেহ উদ্ধার করে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ।

নেত্রকোনার শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি নয়ন দাস বলেন, নিহত হাবুলের পরিবারের দাবীর প্রেক্ষিতে মৃতদেহ স্বজনের কাছে হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে। ট্রাকটিকে আটক করা গেলেও চালক পলাতক রয়েছে বলে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security