বৃহস্পতিবার, মে ২, ২০২৪

ইবিতে বাংলা বিভাগের নয়া সভাপতি ড. মাহবুব

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি-
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বাংলা বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছে অধ্যাপক ড. গাজী মাহবুব মুর্শিদ। গত ২৫ ফেব্রুয়ারি থেকে আগামী ৩ বছরের জন্য তিনি এ দায়িত্ব পেয়েছেন বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) আতাউর রহমান।

রেজিস্ট্রার অফিস সূত্রে, গত ২৫ ফেব্রুয়ারি ভোর ৬টায় বাংলা বিভাগের সভাপতি প্রফেসর ড. মোহাঃ সাইদুর রহমান ইন্তেকাল করেন। বিভাগের পরবর্তী জ্যেষ্ঠ শিক্ষক হিসেবে সভাপতি দায়িত্ব পেয়েছেন প্রফেসর গাজী মোঃ মাহবুব মুরশিদ। বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম তাকে আগামী ৩ বছরের জন্য দায়িত্ব দিয়েছেন। গত ২৫ ফেব্রুয়ারি থেকে তিনি আগামী তিন বছর এ দায়িত্ব পালন করবেন।

জানা গেছে, প্রফেসর মাহবুব মুরশিদ ১লা মার্চ (সোমবার) বাংলা বিভাগের সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন। ড. সাইদুর রহমানের মৃত্যুতে বিভাগে কোন অনুষ্ঠানের আয়োজন করা হয়নি বলেও জানা গেছে।

এ বিষয়ে নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি প্রফেসর মাহবুব মুরশিদ বলেন, “প্রফেসর ড. সাইদুর রহমানের মৃত্যুতে বিভাগে শোকের আবহ বিরাজ করছে। আমরা ইতোমধ্যে শিক্ষার্থীদের অনলাইন ক্লাস, পরীক্ষার ফল প্রকাশ ও বিশ্ববিদ্যালয় খুললে পরীক্ষা গ্রহণের প্রস্তুতি নিয়ে আলোচনা করেছি।

তিনি আরও বলেন, ড. সাইদুরের রেখে যাওয়া অসম্পূর্ণ কাজগুলো আমি যেন সঠিকভাবে পালন করতে পারি সেজন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।”

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security