বৃহস্পতিবার, মে ২, ২০২৪

সিলেটে ব্যাংক কর্মকর্তাদের মানববন্ধন

যা যা মিস করেছেন

নগরীতে সিএনজি অটোরিকশা চালকদের মারধরে ব্যাংক কর্মকর্তা নিহতের ঘটনায় আবারও উত্তাল হচ্ছে সিলেট। এ ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) স্মারকলিপি প্রদান করেছেন সিলেটের ব্যাংকগুলোতে চাকরিরত কর্মকর্তা-কর্মচারীরা। এছাড়াও মঙ্গলবার বিকেলে নগরীতে তারা মানববন্ধন ও সমাবেশ করেন।

গত শনিবার সন্ধ্যায় বন্দরবাজার এলাকায় ভাড়া নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমদকে মারপিট করে সিএনজি অটোরিকশা চালকরা গুরুতর আহত করে। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে ঘণ্টাখানেক পরেই তিনি মারা যান। নিহত মওদুদের বড়ভাই আব্দুল ওয়াদুদ বাদী হয়ে সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের টুকেরগাঁও পশ্চিমপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে সিএনজি অটোরিকশা চালক নোমান হাছনুর নাম উল্লেখ করে এবং অজ্ঞাত কয়েকজনকে আসামি করে সিলেট কোতোয়ালি মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। কিন্তু ঘটনার তিন দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। যদিও পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে- অভিযুক্তদের শনাক্ত করা গেছে। দ্রুত গ্রেফতার করা হবে।

ঘটনার তিনদিনেও দোষীরা গ্রেফতার ও শাস্তির আওতায় না আসায় প্রতিবাদে আন্দোলনে নেমেছেন সিলেটের ব্যাংকাররা। সোমবার তারা বিক্ষোভের পর হত্যাকাণ্ডের বিচার দাবিতে স্মারকলিপি প্রদান করেছেন।
স্বারকলিপি প্রদান শেষে ব্যাংক অফিসার্স ক্লাব সিলেটের সভাপতি সৈয়দ মো. নকিব হোসেন গণমাধ্যমকে বলেন, ব্যাংকার মওদুদ আহমদের হত্যার প্রতিবাদে লাগাতার কর্মসূচি দেওয়ার আলোচনা চলছে। খুনিদের দ্রুত গ্রেফতার করার আগ পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাবো।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security