বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

লাইভ সম্প্রচারে সাংবাদিকের ওপর ডাকাতের হামলা (ভিডিও)

যা যা মিস করেছেন

ইকুয়েডরে একটি প্রোগ্রাম সরাসরি সম্প্রচারের সময় একজন টিভি সাংবাদিক ও তার ক্রুদের ওপর আক্রমণ করেছে এক ডাকাত। সে অস্ত্রের ভয় দেখিয়ে ওই সাংবাদিকের মোবাইল ফোন কেড়ে নিয়েছে। এরপর সে কেড়ে নিয়েছে ক্যামেরাম্যানের মোবাইল ফোন। তৎক্ষণাৎ দৌড়ে থেকে বেরিয়ে সে মোটরসাইকেলে করে চম্পট দিয়েছে। নিউ ইয়র্ক পোস্টে প্রকাশিত রিপোর্টে বলা হয়েছে, ডাইরেক টিভি স্পোর্টসের ফুটবল বিষয়ক রিপোর্টার ডিয়েগো অরডিনোলা শুক্রবার বিকেলে তাদের ওপর ওই হামলার একটি ভিডিও শেয়ার করেছেন। এ সময় তারা গুয়াকুইলের তারকুইতে অবস্থিত এস্টাডিও মনুমেন্টাল স্টেডিয়ামের বাইরে একটি প্রোগ্রামের সরাসরি সম্প্রচার করছিলেন তারা। এ সময় সেখানে আকস্মিকভাবে হাজির হয় এক ডাকাত। বন্দুক তাক করে সাংবাদিক অরডিনোলার মোবাইল ফোন চায়।

অরডিনোলা যে ফোনটি ব্যবহার করছিলেন, তা নিয়ে যায়। এ সময় তরুণ বয়সী ওই ডাকাতের পরনে ছিল একটি শার্ট ও মাথায় ছিল ক্যাপ। মুখে ছিল মুখোশ। সে অরডিনোলার মোবাইল ফোন নিয়ে এবার ক্যামেরা অপারেটরের দিকে অস্ত্র তাক করে। তার ফোনও কেড়ে নেয়। এ ঘটনার পুরোটা প্রচার করেছে ডাইরেক টিভি স্পোর্টস। এতে দেখা যায়, কিছুটা সময়ের বিরতিতে তারা ওই ডাকাতকে পিছু ধাওয়া করে। ততক্ষণে সে একটি মোটরবাইকে করে সেখান থেকে চলে যায়। ওই ভিডিও অনলাইনে শেয়ার দিয়ে সাংবাদিক অরডিনোলা লিখেছেন, আমরা শান্তিতে কাজ করতে পারছি না। তবে পুলিশ ওইসব অপরাধীকে খুঁজে বের করার প্রতিশ্রুতি দিয়েছে। শুভ কামনায় ভরে গেছে তার পোস্ট। একই সঙ্গে কিছু মানুষ ওই মোটরবাইকের নাম্বারপ্লেটের ছবি শেয়ার করেছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়েছে কিনা তা জানা যায়নি। পরে এক বার্তায় অরডিনোলা লিখেছেন, ইকুয়েডর থেকে ক্রাইম নির্মূল করতে আসুন সবাই ঐকবদ্ধ হই।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security