সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক-কারের সংঘর্ষে কার চালক নিহত

যা যা মিস করেছেন

হবিগঞ্জ প্রতিনিধি :

মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক-কারের সংঘর্ষে কার চালক সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধী অবস্থায় মারা গেছেন।

শনিবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে মাধবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের রতনপুর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।
সংঘর্ষে প্রাইভেট কার চালক তমিজ উদ্দিন মিন্টু (৩২) গুরুত্ব আহত হন। পুলিশ ও স্থানীয় লোকজন গুরুত্ব আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে তাকে মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সঞ্জয় পাল জানান, প্রাইভেট কার চালকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পরে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসকের তার অবস্থা আশঙ্কাজনক বলে পরামর্শ দেন দ্রূত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়ার। পরে সিলেট পাঠানো হয় সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় রাত ১২ টা ১০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত কার চালক তমিজ উদ্দিন হবিগঞ্জ শহরতলী আনোয়ারপুর এলাকার ফজলুল হকের পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিলেটগামী একটি ট্রাককে দুর্ঘটনা কবলিত প্রাইভেট কারটি ওভারটেক করে হবিগঞ্জ আচ্ছিল। এ সময় ঢাকাগামী আরেকটি যাত্রীবাহী বাস সামনে চলে আসে। দুই গাড়ির মাঝে পড়ে প্রাইভেট কারটি ট্রাকের নিচে চাপা পড়ে দুমরে-মুরচে যায়।
খবর পেয়ে তাৎক্ষণিক হাইওয়ে পুলিশ ও মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইকবাল হোসেন ঘটনার সতত্য নিশ্চিত করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security