বৃহস্পতিবার, মে ২, ২০২৪

নড়াইলের নড়াগাতীতে আগুন! ৮ টি দোকান পুঁড়ে ছাই

যা যা মিস করেছেন

মোঃ হাবিবুর রহমান (নড়াইল প্রতিনিধি) :

নড়াইলের নাড়াগাতী থানার খাশিয়াল বাজারে আগুন লেগে আটটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় বিশ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবি।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
আগুনের লেলিহান শিখা স্বপ্ন ভেঙ্গে দিয়েছে আট দোকানীর। ক্ষতিগ্রস্তরা হলো কাঁচামাল ব্যাবসায়ী টোনা গ্রামের দেলোয়ার খান, খাশিয়াল গ্রামের ফ্রিজিং গোশ ব্যাবসায়ী শাহিদুল বিশ্বাস, আকিদুল বিশ্বাস বাজার কমিটির সভাপতি ও মূদিদোকান ব্যাবসায়ী জাহের মোল্যা, টোনা গ্রামের সার ও কীটনাশক ব্যাবসায়ী প্রিন্স খান, মুদিদোকানী নজরুল মোল্যা, বুদ্ধি সরদার, হেমায়েত শরীফ।

আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, রাত ১২ টার দিকে বাজারের দোকানে আগুন ছড়িয়ে পড়ে। এলাকাবাসীর সহযোগিতায় ব্যবসায়ীরা তাৎক্ষণিকভাবে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসকে খবর দেয়।

খবর পেয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু এর আগেই আটটি দোকার পুড়ে ছাই যায়। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। খাশিয়াল বাজার বনিক সমিতির সভাপতি জাহের মোল্যা বলেন, কিভাবে আগুন লাগলো আমরা বলতে পারবোনা। তবে ক্ষতিগ্রস্ত গোশ ব্যাবসায়ী শাহিদুল বিশ্বাস বলেন, কেউ শত্রুতা মূলক এ অগ্নিকান্ড ঘটিয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত নাড়াগাতী থানার ওছি মোসাঃ রোখসানা খাতুন ঘটনার সত্যতা স্বীকার করে ফায়ার সার্ভিসের উদ্বৃত্তি টেনে বলেন, সম্ভবত চায়ের দোকান থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security