বৃহস্পতিবার, মে ২, ২০২৪

বিভাগীয় ডাকাতদের আতংক সর্দার ভাইজান ওরুফে বাহার ডাকাত পুলিশের খাঁচায়

যা যা মিস করেছেন

হবিগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জ তথা সিলেট বিভাগীয় ডাকাত সর্দার ডাকাতির রাজ্যের এক আতংকের এক নাম বাহার মিয়া ওরুফে সর্দার ভাইজান (৩৫) কে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের সাড়াশী অভিযানে অবশেষে গ্রেফতার।

পুলিশ জানায়, গতকাল মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুক আলীর দিক-নির্দেশনায় তাৎক্ষণিক এসআই আব্দুর রহিম, এসআই নাজমুল হক, এসআই খুরশেদ আলম, এসআই মোঃ মোজাম্মেল, এসআই উৎসব কর্মকারসহ বিশেষ চৌকস টিম গঠন করে তাৎক্ষণিক গঠন করে মধ্যরাতে পুলিশী অভিযান পরিচালনা করে থাকে হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউপির চারিনাও গ্রামের ২য় স্ত্রী বাড়ি থেকে আটক করা হয়েছে।

আটককৃত দন্ডপ্রাপ্ত ডাকাত চারিনাও গ্রামের লিলু মিয়া প্রকাশ নান্নু মিয়ার পুত্র । এবং সে কুখ্যাত ডাকাত শহীদ এবং পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ডাকাত কুদরত মিয়ার ঘনিষ্ঠ সহযোগী ছিল। যে সিলেট বিভাগের ডাকাত সমরাজ্যের আতংকের হিসেবে সে পরিচিত।

এ ব্যাপারে, হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুক আলী বাংলাদেশ জার্নালকে জানান, বাহার মিয়া ওরুফে সর্দার ভাইজান (৩৫) দন্ডপ্রাপ্ত ২০১২ সালে সিলেট জেলার বিশ্বনাথ থানা এলাকায় ডাকাতি কালে পুলিশ প্রসাশন হাতেনাতে আটক করে। সেই মামলা জিআর ১৫৩/১২ (সিলেট) বিজ্ঞ আদালত তাকে ১০ বছরের কারাদণ্ড দেন।

তিনি আরো বলেন, আটককৃত ডাকাত বাহার মিয়া প্রকাশ সর্দার ভাইজান এর নামে হবিগঞ্জ জেলা, মৌলভীবাজার জেলা ও সিলেট জেলায় দের ডজন খানেক ডাকাতির ঘটনার পলাতক আসামি ছিল। তার নামে শুধু মাত্র হবিগঞ্জ সদর থানায় ডাকাতি ৬ টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে এবং এত দিনধরে সে অত্নগোপন করে বিভিন্ন স্থানে বিভিন্ন অপরাধের সাথে জড়িত ছিল।
এ ব্যাপারে, হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুক আলী আটক বাহার মিয়া ওরুফে সর্দার ভাইজান ১০ বছরের কারাদণ্ডে দণ্ডিত পলাতক আসামী।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অনেক গুরুত্বপূর্ণ তথ্য অপরাধীদের তথ্য পাওয়া গিয়াছে। অভিযান অব্যাহত রয়েছে। অপরাধীদের ব্যাপারে তথ্য পেলে নির্ভয়ে যোগাযোগ করুন। তথ্য দাতার পরিচয় শতভাগ নিশ্চিত গোপন রাখা হবে বলে তিনি সকলের প্রতি অনুরোধ জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security