বৃহস্পতিবার, মে ২, ২০২৪

বাস চাপায় ৭১ টিভির সংবাদকর্মী নিহত, হেলপার নলছিটিতে গ্রেফতার

যা যা মিস করেছেন

আরিফুর রহমান : রাজধানীর গুলশানের নদ্দা ফুটওভার ব্রিজের কাছে ভিক্টর ক্লাসিক পরিবহনের চাপায় একাত্তর টিভির ভিডিও এডিটর গোপাল সূত্রধরের (৩৫) নিহতের ঘটনায় দায়ি বাসের হেলপার মো. মামুন হাওলাদারকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ ও নিবিড় পর্যবেক্ষণের মাধ্যমে বৃহস্পতিবার রাতে তাকে ঝালকাঠির নলছিটি উপজেলার ভবানীপুর এলাকায় তার শ্বশুর বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত বাস চালক মামুন হাওলাদার একই উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের মাধবপাশা গ্রামের মো. দেলোয়ার হাওলাদারের ছেলে।

শুক্রবার সকালে নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম তালুকদার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত ২৭ জানুয়ারি বিকাল পৌনে ৫টার দিকে রাজধানীর বাড্ডা এলাকায় প্রগতি সরণীর নদ্দা ফুটওভার ব্রিজের কাছে ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাস গোপাল সূত্রধরের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। পরে ওই বাসের চাপায় গুরুতর আহত হন তিনি। আহত গোপালকে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর গুলশান থানা পুলিশ ভিক্টর ক্লাসিক পরিবহনের বাসটি জব্দ করলেও বাসের চালক ও হেলপার পালিয়ে যায়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security