বুধবার, মে ১, ২০২৪

হবিগঞ্জে অপহরণ করে ৮০ লক্ষ টাকার না পেয়ে ১০ শ্রেনীর ছাত্রকে হত্যা! আটক ৩

যা যা মিস করেছেন

হবিগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে অপহরণের পর মুক্তিপণ না পেয়ে তানভীর আহমেদ নামের এক স্কুলছাত্রকে হত্যা করেছে তিন যুবক।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় তিন অপহরণকারীকে আটক করেছে পুলিশ।

তারভীর শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নের পশ্চিম নছরতপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে। সে স্থানীয় আফরাজ আলী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র।

তানভীরের বাবা ফারুক মিয়া জানান, রোববার (২৪ জানুয়ারি) রাত ৮টার দিকে তানভীরকে অপহরণ করে একই গ্রামের জলিল মিয়ার ছেলে জাহেদ মিয়া (২৪), সৈয়দ আলীর ছেলে উজ্জ্বল মিয়া (২২) ও মলাই মিয়ার ছেলে শান্ত মিয়া (১৮)।

অপহরণের পর তারা তানভীরের বাবা ফারুক মিয়ার কাছে মোবাইল ফোনের মাধ্যমে মুক্তিপণ হিসেবে ৮০ লাখ টাকা দাবি করে। অপহরণকারীদের ফোন পেয়েই তারভীরের বাবা ঘটনাটি শায়েস্তাগঞ্জ থানা পুলিশকে জানান।

পরে পুলিশ রোববার রাতেই জাহেদ ও শান্তকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী অপহরণের মুল হুতা উজ্জ্বলকে মঙ্গলবার সকালে আটক করে পুলিশ।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আটককৃতরা তারভীরকে মেরে পেলার কথা স্বীকার করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) রবিউল ইসলাম, শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেবসহ পুলিশের একটি টিম অপহরণকারী উজ্জ্বলের একটি পুকুর থেকে তানভীরের লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বলেন, ‘মুক্তিপণ না পেয়ে অপহরণকারীরা ওই ছেলেটিকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দেয়। আসামিদের আটক করে জিজ্ঞাসাবাদ করায় তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। অপহরণকারীদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি তানভীরকে গলায় ফাঁস ও বুকে ছুরি মেরে হত্যা করেছে আটককৃত ৩ যুবক।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security