সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

সাভারে দুইজনকে কুপিয়ে হত্যা

যা যা মিস করেছেন

সাভারে পৃথক জায়গায় দুজনকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত দুজনের নাম ফজলুল হক (৬০) ও পারভেজ হোসেন (২৩)। এ ঘটনায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। আজ রবিবার দুপুরে সাভারের বিরুলিয়ার শ্যামপুরের গোলাপগ্রাম ও আড়াপাড়া থেকে তাদের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ বলছে, গতকাল বিকালে ফজলুল হক মতিঝিলে যাওয়ার জন্য মানিকগঞ্জের নিজ বাড়ি থেকে বের হন। তখন দুর্বৃত্তরা তাকে হাত বেঁধে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা করে। লাশ ফেলে যায় বিরুলিয়ার শ্যামপুরের গোলামগ্রামে একটি নির্জন জায়গায়। পরে স্থানীয়রা তার লাশ দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে, পুলিশ তার লাশ উদ্ধার করে। লাশটি ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাকে কী কারণে হত্যা করা হয়েছে, বিষয়টি জানাতে পারেনি পুলিশ।

অন্যদিকে সাভারের আড়াপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে পারভেজ হোসেন নামের (২৩) এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে দুপুরে পুলিশ এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে। লাশটির ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।
এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত সাইফুল ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, কী কারণে তাদের দুজনকে হত্যা করা হয়েছে, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় সাভার মডেল থানায় দুটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এর আগে গত দুই দিন আগে সাভারের আশুলিয়ায় দুই জনকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছিল দুর্বৃত্তরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security