সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

৩১ পৌরসভায় ভোট ২৮ ফেব্রুয়ারি

যা যা মিস করেছেন

আগামী ২৮ ফেব্রুয়ারি পৌরসভা নির্বাচনের পঞ্চম ধাপে ৩১টি পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে।

ভোটগ্রহণ হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে। এসব পৌরসভায় মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২ ফেব্রুয়ারি, মনোনয়ন বাছাই ৪ ফেব্রুয়ারি ও প্রত্যাহারের তারিখ ১১ ফেব্রুয়ারি এবং প্রতীক বরাদ্দ হবে ১২ ফেব্রুয়ারি।

বাংলাদেশ নির্বাচন কমিশন গতকাল এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারী করে । পঞ্চম ধাপে যেসব পৌরসভায় ভোট হবে সেগুলো হচ্ছে – গাজীপুরের কালীগঞ্জ, জয়পুরহাট, মাদারীপুরের শিবচর ও মাদারীপুর, রাজশাহীর চারঘাট ও দুর্গাপুর, যশোরের কেশবপুর ও যশোর, চট্টগ্রামের রাঙগুনিয়া, রাউজান, মিরসরাই ও বারইয়ারহাট; লক্ষীপুরের রায়পুর, চাঁপাইনবাবগঞ্জের নাচোল, হবিগঞ্জ, জামালপুরের দেওয়ানগঞ্জ, ইসলামপুর,
মাদারগঞ্জ ও জামালপুর, বগুড়ার বগুড়া, মানিকগঞ্জের সিংগাইর, চাঁদপুরের মতলব ও শাহরাস্তি, রংপুরের হারাগাছ, ব্রাহ্মণবাড়িয়া, ঝিনাইদহের কালীগঞ্জ ও মহেশপুর,ময়মনসিংহের নান্দাইল, ভোলা, চরফ্যাশন, কিশোরগঞ্জের ভৈরব এবং হবিগঞ্জ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security