বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

পৌনে ছয় লাখ টাকা এলো ব্যাংক অ্যাকাউন্টে, ফেরত দিলেন ইমাম

যা যা মিস করেছেন

ভুল বশত অন্যের পৌনে ছয় লাখেরও বেশি টাকা নিজের ব্যাংক অ্যাকাউন্টে জমা হওয়ায় টাকাগুলো ব্যাংককেই ফেরত দিলেন একজন ইমাম। নেত্রকোনার খালিয়াজুরী শাখা কৃষি ব্যাংকে এই টাকা ফেরত দেন তিনি।

টাকা ফেরত দেওয়া হোসাইন আহমেদ সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার শ্যামারচর বাজার জামে মসজিদে ইমামতি করেন। তিনি সুনামগঞ্জের শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়নের মাহমুদপুর গ্রামের বাসিন্দা।

ব্যাংকটির ব্যবস্থাপক তাপস মঞ্জুসা দেবরায় জানান, ব্যাংকে হোসাইন আহমেদের নামে সঞ্চয়ী হিসাব রয়েছে। এই হিসাব থেকে ২০১৮ সালে সর্বশেষ টাকা উত্তোলন করা হয়েছিল। রোববার গ্রাহক হোসাইন আহমেদ টাকা তুলতে ব্যাংকে এসে হিসাবে কত টাকা আছে জানতে চান।

তিনি জানান, এ সময় দায়িত্বরত কর্মকর্তা হিসাব দেখে জানান, একাউন্টে ৫ লাখ ৯১ হাজার ২৬৮ টাকা রয়েছে। এ সময় গ্রাহক হোসাইন আহমেদ জানান তার হিসাবে ১০ হাজার টাকা থাকার কথা। এতো টাকা তার নয়। পরে ব্যাংকের কর্মকর্তারা ভাল করে চেক করে দেখেন একাউন্টে ৫ লাখ ৯১ হাজার ২৬৮ টাকাই রয়েছে। এ অবস্থায় গ্রাহক হোসাইন আহমেদ তার হিসাব থেকে ১০ হাজার টাকার বেশি টাকা নিতে অস্বীকার করেন। পরে তিনি তার হিসাব থেকে ৫ লাখ ৮১ হাজার ২৬৮ টাকা উত্তোলন করে ব্যাংকে ফেরত দেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security