সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

নেত্রকোনা পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র নজরুল ইসলাম খান

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : আসন্ন নেত্রকোনা পৌরসভা নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন বর্তমান মেয়র আলহাজ্ব মো. নজরুল ইসলাম খান।

বুধবার রাতে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড কর্তৃক নজরুল ইসলাম খানকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হয়। এই নিয়ে তিনি তৃতীয়বারের মতো নেত্রকোনা পৌরসভার দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন।

বিগত দিনগুলোতে নগর পিতা হিসেবে তিনি সফলতার সাথে নেত্রকোনা শহরের রাস্তাঘাট, শিশু পার্ক, আলোকসজ্জা থেকে শুরু করে পৌর শহরের ব্যাপক উন্নয়ন সাধন করেছেন। সততা, দক্ষতা ও বিচক্ষণতার সহিত দায়িত্ব পালন করায় দলের নীতিনির্ধারকরা সন্তুষ্ট হয়ে তাকে নৌকার মনোনয়ন দিয়েছেন।

এ পৌরসভা নির্বাচন চলতি বছরের আগামী ১৭ জানুয়ারী জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে জমা দেওয়ার দিন। ১৯ জানুয়ারি যাচাই-বাছাই শেষে ২৬ জানুয়ারি প্রত্যাহারের শেষ দিন এবং আগামী ১৪ ফেব্রুয়ারি ভোটগ্রহণের দিন ধার্য করেছে নির্বাচন কমিশন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security