বৃহস্পতিবার, মে ২, ২০২৪

বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনে ড.কামরুজ্জামান-ড. সালেহ প্যানেল বিজয়ী

যা যা মিস করেছেন

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচনে একটি মাত্র প্যানেল মনোনয়ন জমা দেয়ায় বিনাপ্রতিদ্বন্দীতায় জয়ী হয়েছে ড. কামরুজ্জামান-ড. সালেহ প্যানেল।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি নির্বাচন ২০২১ এর তফসিল অনুযায়ী গত ৩১-১২-২০২০ থেকে ১০-০১- ২০২১ তারিখ পর্যন্ত নির্বাচন কমিশনারের নিকট মনোনয়নপত্র জমা দেয়ার কথা থাকলেও একটি প্যানেল জমা দেয়ায় প্রাথমিকভাবে সে প্যানেলকে জয়ী করা হয়। দাখিলকৃত মনোনয়নপত্রের মধ্য থেকে সেই প্যানেল নির্বাচন কমিশনের বিবেচনায় চূড়ান্ত হিসেবে গৃহীত হয়েছে। শুধুমাত্র একটি প্যানেল (বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদ) কর্তৃক মনোনয়নপত্র দাখিল করায় গঠনতন্ত্র ৮(জ) অনুযায়ী আগামী ১৯-০১-২০২১ তারিখে ভোট গ্রহণ নিষ্প্রয়োজন বলে জানায় নির্বাচন কমিশন। এমতাবস্থায় নির্বাচন কমিশন কর্তৃক বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদ প্যানেলের প্রার্থীদের বিজয়ী করা হয়।

বিজয়ীরা হলেনঃবশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি পদে এসিসিই বিভাগের ড. মোঃ কামরুজ্জামান ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বিলওয়াবস এর ড. মো: আবু সালেহ। এছাড়াও সহ-সভাপতি পদে ফার্মেসি বিভাগের আবুল বাশার রিপন খলিফা এবং কোষাধ্যক্ষ পদে মার্কেটিং বিভাগের মোঃ হাফিজুর রহমান নির্বাচিত হয়েছেন।এছাড়া যুগ্ন-সাধারণ সম্পাদক হিসেবে সমাজবিজ্ঞান বিভাগের শামসুল আরেফীন ও প্রচার সম্পাদক হিসেবে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাদ্দাম হোসেন নির্বাচিত হয়েছেন।

এছাড়া ও বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতি নির্বাচন ২০২১ এর সদস্য নির্বাচিত হয়েছেন, পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের ড. মোঃ রাশেদুজ্জামান পবিত্র, ইংরেজি বিভাগের মাহবুব আলম, পরিসংখ্যান বিভাগের মোঃ মাইদুল হোসেন, এলভিএম বিভাগের মো: শরিফুজ্জামান, রসায়ন বিভাগের জনাব দিলরুবা আফরোজ পপি, অর্থনীতি বিভাগের গাজী মোহাম্মদ মাহবুব, কৃষি বিভাগের দুইজন যথাক্রমে অভিজিৎ বিশ্বাস ও ইনজামাম-উল -হক এবং লোকপ্রশাসন বিভাগের মোঃ নাসির উদ্দিন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security