বৃহস্পতিবার, মে ২, ২০২৪

দর্শককে হলমুখী করতে ছবি-নির্মাতাদের জোড়া বিস্ফোরণ

যা যা মিস করেছেন

দর্শককে হলমুখী করতে ছবি-নির্মাতারা জোড়া বিস্ফোরণ করতে পারেন আগামী দোলে। শোনা যাচ্ছে, দোলের সময়ে অক্ষয়কুমার-রণবীর সিংহ-অজয় দেবগণ অভিনীত ‘সূর্যবংশী’ মুক্তি পেতে পারে সিনেমা হলে। ভাবনায় রয়েছে রণবীর সিংহের ‘এইটিথ্রি’র মুক্তিও। রিলায়্যান্স এনটারটেনমেন্টের কর্ণধার শিবাশিস সরকার জানিয়েছেন, মার্চে ‘সূর্যবংশী’ এবং এপ্রিলে ‘এইটিথ্রি’ বড় পর্দায় নিয়ে আসার কথা ভাবছেন তাঁরা।

গত বছর এই সময়েই পরপর মুক্তি পাওয়ার কথা ছিল ছবি দু’টির। শিবাশিসের কথায়, ‘‘ক্রিসমাস ও নতুন বছরে দর্শক সিনেমা হলে গিয়ে ‘টেনেট’ আর ‘ওয়ান্ডার উওম্যান ১৯৮৪’ দেখেছেন, যেটা ভাল লক্ষণ। এর উপর ভরসা করেই দোলের সময় ‘সূর্যবংশী’ বা ‘এইটিথ্রি’র মধ্যে যে কোনও একটা ছবি আনব আমরা। হিসেব মতো ‘সূর্যবংশী’ই আগে মুক্তি পাওয়ার কথা।’’

রোহিত শেট্টি এবং কবীর খান, দুই নামী পরিচালকের দু’টি বড় মাপের ছবি দিয়েই দর্শককে হলে ফেরাতে চাইছেন প্রযোজকরা। অন্য দিকে, আগামী ১৩ জানুয়ারি মুক্তি পাচ্ছে দক্ষিণী তারকা বিজয়ের ছবি ‘মাস্টার’। তার ব্যবসার অঙ্কও আগামী দিনের ইঙ্গিত বয়ে আনবে বলে মনে করা হচ্ছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security