বৃহস্পতিবার, মে ২, ২০২৪

মোহনগঞ্জে চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : ‘মা তোমার জন্য কিছু করতে পারলাম না, আমাকে মাফ করে দিও’ হাতে চিরকুট লেখা সালমান (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে মৃতদেহ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

এর আগে গত রবিবার দিনগত রাত সাড়ে ৮টার দিকে নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলায় পৌর শহরের রাউতপাড়ায় ভাড়া বাসা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। তিনি সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জারারকোনা গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে।

মৃত সালমান মোহনগঞ্জে ভাড়া বাসায় মা ও ছোট বোনকে নিয়ে বসবাস করত এবং স্থানীয় একটি কলেজের স্নাতক শ্রেণিতে পড়াশুনার পাশাপাশি স্থানীয় ‘নগদ’ এজেন্টে কাজ করতে বলে জানা গেছে।

মোহনগঞ্জ থানার ওসি মো. আবদুর আহাদ খান এবং পরিদর্শক (তদন্ত) মো. আখতারুজ্জামান তাদের সাথে কথা বলে জানা যায়, ভাড়া বাসায় ঘরের এঙ্গেল সাথে ঝুলে থাকা অবস্থায় চিরকুট হাতে মৃতদেহ উদ্ধার করা হয়। আজ (সোমবার) সকালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। চিরকুটে লেখা ছিল ‘মা তোমার জন্য কিছু করতে পারলাম না, সংসারের অনেক ক্ষতি করেছি. আমাকে মাফ করে দিও’।

সালমান স্থানীয় ‘নগদ’ এজেন্টে কাজ করায় সেখানে অনেক টাকার হিসাব দিতে পারছিল না। ঋণের কারণে হতাশাগ্রস্ত হয়ে এ কাজটি করেছে প্রাথমিকভাবে পুলিশের ধারণা।

এঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশের এই দুই কর্মকর্তা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security