বৃহস্পতিবার, মে ২, ২০২৪

সুনামগঞ্জে ধর্ষনের চেষ্টায় হামলাকারী প্রধান আসামি আটক

যা যা মিস করেছেন

সুনামগঞ্জ প্রতিনিধি:
জেলার দিরাইয়ে চলন্ত বাসে কলেজছাত্রীধর্ষণ চেষ্টার মূল আমামী বাস চালক শহীদ মিয়াকে গ্রেফতার করেছে সিআইডি। শনিবার (২ জানুয়ারি) ভোরে ঢাকা থেকে সুনামগঞ্জে পুরাতন বাসস্টেশন নামার পর তাকে আটক করা হয়।

সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমান জানান, আটক শহীদকে সিআইডি প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে পুলিশের কাছে হস্তান্তর করবে।

২৭ ডিসেম্বর গভীর রাতে রশিদ আহমদ নামের চালকের সহকারীকে (হেলপার) ছাতকের বুরাইরগাঁও থেকে আটক করে সিলেটের পিবিআই।

সিলেটের লামাকাজী থেকে ২৬ ডিসেম্বর বিকেলে দিরাই যাচ্ছিলেন ওই কলেজছাত্রী। দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে যাত্রীবাহী বাসের সবাই নেমে যাওয়ার পর একা হয়ে যান ওই ছাত্রী। এসময় চালক ও তার সহকারী কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন। সম্ভ্রম বাঁচাতে ওই ছাত্রী চলন্ত বাস থেকে লাফিয়ে পড়েন।

স্থানীয় বাসিন্ধারা সড়কের পাশ থেকে আহত অবস্থায় উদ্ধার করে দিরাই হাসপাতালে নেন। মাথায় গুরুতর আঘাত পাওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে পুলিশ বাসটি জব্দ করে। রাতেই ছাত্রীর বাবা বাদী হয়ে বাসের চালক শহীদ মিয়া ও তার সহকারী রশিদ আহমদকে আসামি করে দিরাই থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

ওই ছাত্রী দিরাই ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। তিনি বর্তমানে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security