বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

নেত্রকোনার মদনে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার মদন উপজেলা বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে আজ শুক্রবার (১ জানুয়ারী)। ১৯৭৯ সালের এদিনে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান জাতীয়তাবাদী ছাত্রদল গঠন করেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর প্রথম প্রহরে দলীয় কার্যালয়ে কেক কাটা হয়েছে এবং আজ দুপুর ৩টায় মদন পৌর সদরে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর সাহেবের বাড়িতে ছাত্র সমাবেশের আয়োজন করা হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রদলের আহবায়ক হুমায়ুন কবিরের সভাপতিত্বে সভা পরিচালনা করেন উপজেলা ছাত্রদলের সদস্য সচিব এস এইচ পিপুল। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা যুবদলের সম্মানিত সদস্য এনামুল হক।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর ছাত্রদল ভারপ্রাপ্ত আহ্বায়ক মীর্জা রাজন সদস্য সচিব সনি আকন্দ মদন সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রী কলেজ শাখা ছাত্রদল আহবায়ক গোলাম কিবরিয়া সদস্য সচিব সাইমন আকন্দ লিমন, যুগ্ন আহবায়ক শামীম আহমেদ সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রদল নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security