বৃহস্পতিবার, মে ২, ২০২৪

জয়পুরহাটের পাঁচবিবিতে নিয়ন্ত্রন হারিয়ে বালু বোঝাই ট্রাক দোকান ঘরে

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেন, (জয়পুরহাট সংবাদদাতাঃ) জয়পুরহাটের পাঁচবিবিতে বালু বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে দোকান ঘরে প্রবেশ করেছে। এতে স্থানীয় দোকানদারদের প্রায় ৭ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ (১লা জানুয়ারী) শুক্রবার ভোরে পৌর শহরের পাঁচমাথা নামকস্থানে ।

এসময় ট্রাক ড্রাইভার ও পালিয়ে গেছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোর আনুমানিক ৫ টার সময় হিলি থেকে একটি বালু বোঝাই ট্রাক (যার নং- ঢাকা মেট্রো-ট ১৮-৭২৭৮) জয়পুরহাটের দিকে যাওয়ার সময় পৌর শহরের পাঁচমাথা নামক স্থানে নিয়ন্ত্রন হারিয়ে মিজানুর রহমান, সবুজ হোসেন, আবু সুফিয়ানের চাল ভূষি মালের দোকান ও আলামিনের মটর সাইকেলের পার্চের দোকানের সার্টার এবং ওয়াল ভেঙ্গে ভিতরে ঢুকে পড়ে।

এতে দোকানের ভিতর থাকা চাল, ডাল ভুষিমাল সহ মটর সাইকেলের পার্চ নষ্ট হয়ে যায়। এতে প্রায় আনুমানিক ৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে তারা জানান। তবে দোকানের ভিতর কোন লোক না থাকায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। এ বিষয়ে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, ট্রাকটি থানা হেফাজতে নেওয়া হয়েছে। উভয় পক্ষ ডেকে সমঝোতার মাধ্যমে ক্ষতিগ্রস্তদের ক্ষতি পূরুনের ব্যবস্থা করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security