বৃহস্পতিবার, মে ২, ২০২৪

আমেরিকায় বিলাসবহুল অ্যাপার্টমেন্ট মেসির, দাম কত জানেন?

যা যা মিস করেছেন

বিশ্বফুটবলের অন্যতম মহাতারকা লিওনেল মেসি। ক্যারিয়ার শুরু থেকেই তিনি খেলছেন স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার হয়ে। তবে সম্প্রতি সেই ক্লাবের সঙ্গে সম্পর্ক ভাল যাচ্ছে না। কাতালান ক্লাবটি ছেড়ে যেতে চান অন্য কোনও ক্লাবে।

গত মৌসুমে এ নিয়ে অনেক টানাপোড়েন চলে। নানা জটিলতায় কারণে শেষ পর্যন্ত বার্সাতেই থেকে যান মেসি। তবে চুক্তি অনুযায়ী বার্সেলোনায় এটাই শেষ মৌসুম মেসির।

এরপর কোথায় যাবেন তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। তবে পুরোপুরি বার্সা ছাড়লে মেজর লিগ সকারে (এমএলএস) খেলতে চান এই ফুটবল জাদুকর। আর সেই সম্ভাবনা আরও কিছু জোরালো হল সাম্প্রতিক সময়ে প্রকাশিত নানা খবরে।

স্প্যানিশ গণমাধ্যমের খবর অনুযায়ী, মেসি নাকি ইতোমধ্যেই আমেরিকার ফ্লোরিডাতে একটি বাড়ি কিনে রেখেছেন। বাংলাদেশি টাকায় যার মূল্য ৮৩ কোটি টাকার মতো। যুক্তরাষ্ট্রে ইন্টার মিয়ামি ক্লাবে খেলার ইচ্ছে পোষণ করেছেন মেসি। যে ক্লাবের মালিক আরেক সাবেক ফুটবলার ডেভিড বেকহ্যাম। দেড় বছর আগেই সেখানে বিলাসবহুল ফ্ল্যাট কিনে রেখেছেন তিনি।

বার্সা ছাড়ার আগেই বিলাসবহুল পোরশে ডিজাইনের বহুতল ফ্ল্যাট কিনেছেন মেসি। ২০১৪ সালে নির্মিত এই টাওয়ারে শুধু গাড়ি উপরে তোলার জন্য একটি আলাদা লিফট রয়েছে। মেসির এই ফ্ল্যাট থেকে ডেভিড বেকহ্যামের ইন্টার মিয়ামির স্টেডিয়ামের দূরত্ব প্রায় ২৫ মিনিটের মতো।

গণমাধ্যমটি আরও দাবি করে, মেসি ২০২৩ সালে ইন্টার মায়ামিতে যোগ দিতে চান। এছাড়া তার সন্তানরা যেন বিশ্ববিদ্যালয়ে ঢোকার আগে সেখানকার হাইস্কুলে পড়তে পারে, সে জন্যই এ সিদ্ধান্ত নিয়েছেন মেসি।

এর আগে আমেরিকায় এসে মেজর লিগ সকার খেলেছেন ব্রাজিলের পেলে, ডেভিড বেকহ্যাম, আন্দ্রেয়া পিরলো, ইব্রাহিমোভিচদের মতো তারকারা। ক্যারিয়ারের শেষ দিকে এসে অধিকাংশ ইউরোপীয় তারকা এই লিগে আসেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security