বৃহস্পতিবার, মে ২, ২০২৪

কলমাকান্দায় সড়ক দুর্ঘটনায় আহত মুক্তিযোদ্ধার মৃত্যুর প্রতিবাদে মানববন্ধন

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার কলমাকান্দায় ইজিবাইকের ধাক্কায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমেদ খান (৮২) মারা গেছেন। এর প্রতিবাদে বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে পাগলা বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে কৈলাটী ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাস, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও নিহত মুক্তিযোদ্ধা সুলতান আহমেদ খানের ছেলে আতাউর রহমান খান আখির, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আনোয়ার হোসেন খান শান্ত, কৈলাটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারিববুর রহমান, আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন, সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, ছাত্রলীগ নেতা জুলহাস মন্ডল সাকী, সারোয়ার জাহান শিক্ষক এম খায়রুল কবীর প্রমুখ।

মানববন্ধনে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও নিহত মুক্তিযোদ্ধা সুলতান আহমেদ খানের ছেলে আনোয়ার হোসেন খান শান্ত পাবই-সিধলী সড়ককে মুক্তিযোদ্ধা সুলতান আহমেদ খান সড়ক হিসেবে নাম করণের দাবী জানান।

তাঁর আরেক ছেলে বিশিষ্ট শিল্পপতি ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য আতাউর রহমান খান আখির বলেন, কলমাকান্দা উপজেলায় অধিকাংশ রিকশা-অটোরিকশা চালাচ্ছে শিশু-কিশোররা। ফলে প্রায়ই ঘটছে দুর্ঘটনা। তাই প্রশিক্ষণবিহীন ড্রাইভার ও আঠারো বছরের নিচে যে সমস্থ ড্রাইভার আছে তারা যেন রিকশা-অটোরিকশা নিয়ে রাস্তায় না নামতে পারে এবিষয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

উল্লেখ্য, গত ২৩ ডিসেম্বর (বুধবার) বিকেলে উপজেলার পাগলা বাজারের নিজ বাসার সামনে বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমেদ খান হাঁটছিলেন। এ সময় একটি ইজিবাইক তাঁকে ধাক্কা দেয়। এতে তিনি মাথায় ও শরীরে প্রচন্ড আঘাত পান।

পরে ২৭ ডিসেম্বের রবিবার ভোর সাড়ে পাঁচটার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান। তিনি কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পদে দায়িত্বে ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security