বৃহস্পতিবার, মে ২, ২০২৪

পাকিস্তানি দলের সঙ্গে কারাবন্দির মতো আচরণ করা হয়েছে : হাফিজ

যা যা মিস করেছেন

নিউজিল্যান্ড সফরে আছে পাকিস্তান ক্রিকেট দল। টি-টোয়েন্টি সিরিজের পর এখন টেস্ট সিরিজে মুখোমুখি পাকিস্তান ও নিউজিল্যান্ড। তবে নিউজিল্যান্ডের যাওয়ার পরের অভিজ্ঞতাটা মোটেও ভাল ছিল না পাকিস্তানের।

করোনার কারণে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হয়েছে তাদের। সেখানে নেতিবাচক অভিজ্ঞতা হয়েছে পাকিস্তানি ক্রিকেটারদের। অলরাউন্ডার মোহাম্মদ হাফিজের মতে, কোয়ারেন্টাইনে কারাবন্দিদের মতো আচরণ করা হয়েছে পুরো দলের সঙ্গে।

সীমিত ওভারের সিরিজ শেষ করে দেশে ফিরে গেছেন পাকিস্তানের অভিজ্ঞ এই অলরাউন্ডার। কেননা টেস্ট থেকে অনেক আগেই অবসর নিয়েছেন তিনি।

দেশে ফিরে এক টেলিভিশন সাক্ষাৎকারে হাফিজ বলেন, ‘সত্যি বলতে, আমরা দেশের প্রতিনিধি ছিলাম সেখানে। কিন্তু আমার মনে হয় না, নিউজিল্যান্ডে আমরা তেমন আপ্যায়ন পেয়েছি। আমাদের সঙ্গে যেমন ব্যবহার করা হয়েছে, তা ঠিক ছিল না। আমাদের সঙ্গে কারাবন্দির মতো আচরণ করা হয়েছে।’

তিনি নিউজিল্যান্ডে পাকিস্তানি খেলোয়াড় এবং কর্মকর্তাদের দেওয়া চিকিৎসার জন্য দুঃখ প্রকাশও করেছেন।

নিউজিল্যান্ড সফরে সিরিজ শুরুর আগে পাকিস্তান দলের অন্তত ১০ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হন। এর পেছনে নিম্নমানের ফ্লাইটকে দায়ী করেছেন হাফিজ।

তিনি বলেন, ‘আমার মনে হয় বাণিজ্যিক বিমানে ভ্রমণ করায় খেলোয়াড়রা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। কারণ কয়েকজনকে ইকোনমি ক্লাসে ভ্রমণ করতে হয়েছে। সেখানে সামাজিক দূরত্বের কোনো বালাই ছিল না। এমনকি সতর্কতাও ছিল কম। যে কারণে খেলোয়াড়দের শরীরে ভাইরাস সংক্রমিত হয়ে থাকতে পারে।’

সূত্র : হিন্দুস্তান টাইমস

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security