বৃহস্পতিবার, মে ২, ২০২৪

ঝালকাঠিতে বিএনসিসি ক্যাডেটদের বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান-এর জন্মশতবার্ষিকী উদযাপন

যা যা মিস করেছেন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে মহান বিজয়ের মাসে জনসাধারণের মাঝে করােনা ভাইরাস ও ডেঙ্গুরােগ প্রতিরােধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে খুুলনা সুুুন্দরবন রেজিমেন্ট বিএনসিসি ব্যাটালিয়ন এর উদ্যোগে সামাজিক কর্মসূচীর করা হয়েছে ।

রবিবার (২৭ ডিসেম্বর)ঝালকাঠি সরকারি কলেজ প্রাঙ্গনে কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক জোহর আলী । জি,আর্টিলারি সুন্দরবন রেজিমেন্ট কমান্ডার মেজর মোঃজসীম উদ্দীনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি সরকারি কলেজের অধ্যক্ষ ইলিয়াস বেপারী ।এসময় উপস্থিত ছিলেন ঝালকাঠি সরকারি স্কুলের প্রধান শিক্ষক মারুফা বেগম,সরকারি কলেজের সহকারী অধ্যাপক প্রফেসর আন্ডার অফিসার মোঃআসাদুজ্জামান রুবেল, ঝালকাঠি সরকারি স্কুলের শিক্ষক টিচার্স আন্ডার অফিসার মোস্তফা কামাল লাকচু প্রমুখ । করোনাা ভাইরাস ও ডেঙ্গু রােগ প্রতিরােধে জনসচেতনতামূলক র্যালী, সাধারণ জনগণের মাঝে মাস্ক বিতরণ, ডেঙ্গু রােগ প্রতিরােধে সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করেন। সচেতনামূলক র্যালী কলেজ প্রাঙ্গন হতে শুরু হয়ে বিভিন্ন স্থানে প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। । এ সময় ক্যাডেটরা বিভিন্ন ধরণের সচেতনতামূলক ফেস্টুন, ব্যানার এবং প্ল্যাকার্ড প্রদর্শন করে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার ইতিহাসের সূর্যের মতাে উদীত হয়েছিলেন। তিনি বাঙ্গালি জাতিকে স্বরূপে আলােকিত করে জাতীয় ঐতিহ্য ও জীবন প্রবাহ সম্পর্কে সকলকে সচেতন করে তােলেন। তাঁর আলাে অপ্তরে ধারণ করে ক্যাডেটরা অভিযানে অগ্রগামী, হৃদয়জুড়ে বাংলাদেশ সঞ্জীবিত হউক এটি বি.এন.সি.সি ক্যাডেটদের প্রত্যাশা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security