বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

নেত্রকোনা পৌরসভার নব-নির্মিত সীমানা দেয়াল ও প্রধান ফটকের উদ্বোধন

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনা পৌরসভার উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে পৌর ভবনের চারপাশে নব-নির্মিত বহির দেয়াল ও প্রধান ফটক উদ্বোধন করা হয়েছে।

আনুষ্ঠানিকভাবে বহির দেয়াল ও প্রধান ফটকের উদ্বোধন করেন নেত্রকোনা জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান।

এ সময় উপস্থিত ছিলেন লেখক ও সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরুল আমিন, সাংবাদিক এ কে এম আব্দুল্লাহ, পৌরসভার প্যানেল মেয়র-১ আমীর বাশার, প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন শেখসহ ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর এবং পৌরসভার কর্মকর্তাবৃন্দ।

নেত্রকোনা পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোঃ নুরুন্নবী জানান, বার্ষিক উন্নয়ন সহায়তা তহবিলের মাধ্যমে ১৮ লক্ষ টাকা ব্যায়ে দৃষ্টিনন্দন বহির দেয়াল ও উন্নত মানের প্রধান ফটক নির্মান কাজ বাস্তবায়ন করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security