সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

লক্ষ্মীপুরে স্টার জলসা দেখতে না দেয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

যা যা মিস করেছেন

লক্ষ্মীপুরের রায়পুরে স্টার জলসা দেখার বিরোধ নিয়ে এক মাদ্রাসা শিক্ষার্থী আত্মহত্যা করে। সোমবার (২১ ডিসেম্বর) রাতে বামনী ইউপির কাজের দীঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শিশু জান্নাত আক্তার প্রিমা (৯) একই এলাকার শিপনের মেয়ে ও কাজের দিঘিরপাড় আলিম মাদ্রাসার ৪র্থ শ্রেণির ছাত্রী।

স্বজনরা জানান, ছোট ভাই রিমোট নিয়ে টিভিতে কার্টুন দেখছিল। এ সময় বড় বোন প্রিমা স্টার জলসা দেখার জন্য রিমোট চায় ভাইয়ের কাছে। এ নিয়ে উভয়ের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে ছোট ভাই বড় বোন প্রিমার গালে থাপ্পড় মারে। এতে ক্ষিপ্ত হয়ে অভিমান করে প্রিমা তার কক্ষে গিয়ে আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

কিছুক্ষণ পর জানালা দিয়ে বড় বোনকে ওড়নায় ঝুলতে দেখে চিৎকার দেয় ছোট ভাই। তাদের মা রান্না ঘর থেকে দৌড়ে এসে দরজা ভেঙে প্রিমাকে উদ্ধার করে রায়পুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বামনী ইউপি সদস্য সাহাবুদ্দিন সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি মর্মান্তিক। পরিবারের সঙ্গে আমরাও শোকাহত।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, নিহত শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security