সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

গাজীপুরে ২৭৪ বোতল বিদেশী ফেন্সিডিলসহ ২ জন গ্রেফতার

যা যা মিস করেছেন

গাজীপুরে ২৭৪ বোতল বিদেশী ফেন্সিডিলসহ ২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব। গতকাল শনিবার (১৯ ডিসেম্বর) কালিয়াকৈর উপজেলার উত্তর হিজলতলী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন লালমনিরহাট জেলার হাতিবান্দা থানার সিঙ্গীমারী এলাকায় শ্রী সুকলাল দাসের ছেলে স্বপন কুমার দাস (৩৫) , একই জেলার হাতিবান্দা থানার পূর্ব সিন্দুর্না এলাকায় রফিকুল ইসলাম ছেলে ফরহাদ হোসেন (২১)।

র‍্যাব সূত্রে জানা যায়, গতকাল শনিবার (১৯ ডিসেম্বর) রাতে র‍্যাব-১, স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সূত্রের জানতে পারে ফেন্সিডিলের একটি বড় চালান লালমনিরহাট হতে গাজীপুরের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দল অত্র ক্যাম্পের লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে তাৎক্ষনিক গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন উত্তর হিজলতলী শিলা বৃষ্টি সিএনজি এন্ড ফিলিং স্টেশন এর পূর্ব পাশে মৃথিলা সাভিসিং সেন্টার এর সামনে টাঙ্গাইল-ঢাকা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করেন। এসময় ২৭৪ বোতল বিদেশী ফেন্সিডিল, একটি ট্রাক, নগদ ১০৭০ টাকা এবং ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গাজীপুর র‍্যাব-১ স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে তাদের মামলা দায়ের করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security