বৃহস্পতিবার, মে ২, ২০২৪

আবারো বেলকুচিতে মেয়র পদে নৌকার মাঝি বিশ্বাস পত্নী আশানুর বিশ্বাস

যা যা মিস করেছেন

সুজন মির্জা (সিরাজগঞ্জ প্রতিনিধি) : সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভা নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র ও পৌর আওয়ামীলীগের সহ সভাপতি আশানুর বিশ্বাস ।

আশানুর বিশ্বাস সাবেক মন্ত্রি, এমপি, জেলা সভাপতি বর্তমান জেলা প্রশাসন আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস এর সহধর্মনী বর্তমান মেয়র আশানুর বিশ্বাস।

শুক্রবার (১৮ ডিসেম্বর) আওয়ামী লীগ সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড এ তথ্য জানায়।

এ বিষয়ে মেয়র আশানুর বিশ্বাস এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, “পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। সেই সঙ্গে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা,ও আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সদস্যবৃন্দের প্রতি।”

তিনি আরো বলেন,”মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, তৃনমূলের নেতাকর্মীদের মুল্যায়ন করেছে,এবং তাদের যে আশা-আকাঙ্ক্ষা মনের যে চাওয়া সব কিছুর উর্ধে লবিং গুরুপিং সবকিছু উপেক্ষা করে তৃনমূলের নেতাকর্মী কি চায় সেটার তিনি মুল্যায়ন করছেন।

আশা করছি বেলকুচি পৌরবাসী আমাকে পুনরায় মেয়র পদে নির্বাচিত করে আধুনিক পৌর শহর গড়ার সুযোগ করে দেবে।”

তফসিল অনুযায়ী, বেলকুচি পৌরসভা নির্বাচন আগামী বছর ১৬ জানুয়ারি ব্যালটে ভোট গ্রহন করা হবে।

মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ ২০ ডিসেম্বর। এসব মনোনয়নপত্র যাচাইবাছাই হবে ২২ ডিসেম্বর এবং প্রত্যাহারের শেষ তারিখ ২৯ শে ডিসেম্বর।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security